বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

প্রেমে পড়েছেন নার্গিস ফাখরি

বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
প্রেমে পড়েছেন নার্গিস ফাখরি

বিনোদন ডেস্ক : 

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। বড় পর্দায় খুব একটা নিয়মিত নন এই অভিনেত্রী। মাঝে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন। বিরতি ভেঙে ভারতে ফিরে ফের কাজ শুরু করেছেন। ব্যক্তিগত জীবনে অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন নার্গিস ফাখরি। যদিও সেই প্রেমের কথা প্রকাশ্যে বলা নিষেধ ছিল। দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্ক কেন ভেঙে গিয়েছিল, তা এখনো অজানা।

ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চায় থেকেছেন নার্গিস ফাখরি। কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষ কথা বলুক এমনটা অপছন্দ তার। তবে এই নিয়ম ভেঙে নার্গিস ফাখরি নিজেই জানালেন, নতুন প্রেমে পড়েছেন তিনি। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানান নার্গিস।

ব্যক্তিগত জীবনে নার্গিসের সঙ্গে টনি বেগ নামে এক যুবককে দেখা গেছে। টনি ভারতের কাশ্মীরে জন্মগ্রহণ করেছেন। কিন্তু বসবাস করেন মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে; তিনি পেশায় একজন ব্যবসায়ী। কিন্তু তার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে কখনো মুখ খুলেননি নার্গিস। তিনি বলেন, এ বিষয়ে আমি বিস্তারিত জানাতে চাই না। তবে হ্যাঁ, আমার জীবনে কেউ একজন আছে। তাকে নিয়ে আমি খুবই সুখী।

নিজেকে ভাগ্যবতী উল্লেখ করে নার্গিস ফাখরি বলেন, আমি খুবই ভাগ্যবতী। কারণ অনেকে আমাকে পছন্দ করেন। আমি খুবই মিশুক প্রকৃতির মানুষ। যত্নশীল মানুষের সঙ্গ পেতে পছন্দ করি। সম্পর্কে থাকা ব্যক্তির সঙ্গেই এটা করতে হবে এমনটা নয়। আমার সঙ্গে থাকা প্রত্যেকেই আমার সঙ্গ পছন্দ করেন। আমি তাদের সঙ্গে না থাকলে তারা আমাকে অনুভব করেন।

টনির সঙ্গে কি অফিশিয়ালি এগুবেন? এমন প্রশ্নের উত্তরে নার্গিস ফাখরি বলেন, অফিশিয়াল কি? বিবাহিত ব্যক্তিও তো অফিশিয়াল নন। আপনি যখন বলবেন, আপনি প্রেমে পড়েছেন, তখন সমস্ত রসায়নই ভুল পথে যাবে; কোনো কিছুই কাজ করবে না। এটিই ভালোবাসার ‘ভুল’, ভালো ভালোবাসা স্থিতিশীল; এটি আপনাকে স্বাভাবিকভাবে ঘরে নিয়ে যাবে।

আপনি কি টনিকে দেখেছেন? জবাবে নার্গিস ফাখরি বলেন, আমি কি তাকে চোখ দিয়ে দেখেছি?’ আপনি কি টনির সঙ্গে প্রেম করছেন? ফের প্রশ্ন করা হলে নার্গিস ফাখরি বলেন, ‘ক্যালেন্ডারে আরো অনেক তারিখ আছে, ভবিষ্যতে আমরা আপনাকে একটি নোট পাঠাব।

২০১৩ সাল থেকে ‘ধুম’ খ্যাত অভিনেতা ও পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়ার ভাই উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন নার্গিস। সেই সময় সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও পরবর্তীতে উদয়ের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে নার্গিস বলেছিলেন, আমাকে তখন ওই সম্পর্ক নিয়ে কথা বলতে বারণ করা হয়েছিল। না হলে আমি বাড়ির ছাদ থেকেই জোর গলায় সবাইকে জানিয়ে দিতাম—আমি এত ভালো মনের এক মানুষের সঙ্গে সম্পর্কে রয়েছি।’ ২০১৮ সালে বিচ্ছেদ হয় তাদের।

সম্প্রতি ‘তাতলুবাজ’ ছবির মাধ্যমে ওটিটিতে যাত্রা করেছেন নার্গিস। ক্যারিয়ারের শুরুর দিকের কথা বলতে গিয়ে অভিনেত্রীর মন্তব্য, ‘আমাকে ভুল ভাবা হতো, কারণ প্রত্যেকে যেটা করত আমি সেটা করতাম না। আমি সবসময় নিজের পথে চলার চেষ্টা করেছিলাম। লোকে সেটাই অদ্ভুত ভাবত’। কাশ্মিরে জন্ম নেয়া এলএ-ভিত্তিক ব্যবসায়ী টোনি বেগের সঙ্গে ঘোরাফেরা করতে দেখা গেছে নার্গিসকে।

উল্লেখ্য, ২০১১ সালে মুক্তি পেয়েছিল ছবি। ইমতিয়াজ আলির ’রকস্টার’। ছবিতে বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী নার্গিস ফাখরি। ’রকস্টার’ দিয়েই বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া