শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:২১ অপরাহ্ন

 প্রিয়াঙ্কা চোপড়ার সমুদ্র পাড়ের ছবি শেয়ার করলেন নিক

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ২২ আগস্ট, ২০২০
প্রিয়াঙ্কা চোপড়ার সমুদ্র পাড়ের ছবি শেয়ার করলেন নিক
প্রিয়াঙ্কা চোপড়া

পড়ন্ত বিকেলের আভায় সমুদ্র পাড়ে মোহময়ী প্রিয়াঙ্কার ছবিটি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। প্রিয় নায়িকাকে ভালোবাসা জানাতে ভক্তদের মাঝে রীতিমতো হুড়োহুড়ি শুরু হয়ে গিয়েছে। কেউ স্বপ্নের রাজকুমারী, আবার কেউবা প্রেম নিবেদন করে বসছেন তাকে। পাশাপাশি সকলেই পিগি চপসকে প্রশংসার জোয়ারে ভাসিয়ে দেন।
আলোচিত তারকা দম্পতি জুটি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও পপ তারকা নিক জোনাস। এই দম্পতি জুটিকে নিয়ে আগ্রহের কমতি নেই
ভক্তদের।
তাই নিজেদের কাটানো নানা মুহুর্তের ছবি অনুরাগীদের মাঝে শেয়ার করে নিতেও ভোলেন না প্রিয়াঙ্কা-নিক দম্পতি।
শুক্রবার সোশ্যাল হ্যান্ডেলে স্ত্রী প্রিয়াঙ্কার সমুদ্র পাড়ের একটি ছবি শেয়ার করেছেন নিক জোনাস। মার্কিন গায়ক স্মৃতি রোমন্থন করে লিখেছেন, ‘আমার প্রিয় মুহুর্তগুলোর মধ্যে এটি একটি।’ ছবিতে দেখা যাচ্ছে, ক্যালিফোর্নিয়ার ম্যামথ লেকের দিগন্ত বিস্তৃত নীল সৈকতের দিকে তাকিয়ে আছেন দেশি গার্ল।
করোনা আবহে ঘরবন্দি থাকলেও সোশ্যাল মিডিয়ায় বরাবরই দারুণ অ্যাক্টিভ প্রিয়াঙ্কা। সেখানে নানা ইস্যুতে নিজের মতামত শেয়ার করেন তিনি। আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের আগ মুহুর্তে ভারতীয় বংশদ্ভূত কমলা হ্যারিসকে তিনি অকুন্ঠ সমর্থন ও ভালোবাসার কথাও জানিয়েছেন।
সম্প্রতি আসামের বন্যা কবলিত মানুষের সাহায্য হাত বাড়িয়ে দিয়েছেন এই চিত্রতারকা।
প্রসঙ্গত, বর্তমানে অ্যামাজন প্রাইমের একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।
এর মধ্যে বিয়ের সঙ্গীত থিমের ড্যান্স রিয়্যালিটি শো, রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’, এবং আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’তে দেখা যাবে তাকে।
এছাড়াও নেটফ্লিক্সের ‘দ্য হোয়াইট টাইগার’, ‘ইউ ক্যান বি হিরোস’, ‘কাউবয় নিনজা ভাইকিং’-এর মতো সিনেমাতে অভিনয় করবেন ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: