মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সারাদেশের কলেজগুলোতে বহিরাগত প্রবেশে নিষেধাজ্ঞা কুয়েতের আমির শেখ সাবাহ আল আহমেদের ইন্তেকাল রংপুরে ৩০ বছর দখলে থাকা রেলের জমি উদ্ধার শিমুলিয়া-কাঁঠালবাড়ী ফেরি চলাচল সহসা স্বাভাবিক হচ্ছে না ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন নোরা দেশে করোনা শনাক্ত ১৪৮৮ জনের মৃত্যু ২৬ টিকিট ও ভিসার মেয়াদের দাবিতে সৌদি প্রবাসীরাদের বিক্ষোভ ছাত্রাবাসে গণধর্ষণ : আরেক এজাহারভুক্ত আসামি গ্রেফতার ভোটের আগেই মৃত্যু তারপরেও পুনঃনির্বাচিত এই মেয়র টেলিভিশনের পর্দায় আজকের খেলা শতবর্ষী ছাত্রাবাসে অপরাধের হেডকোয়ার্টার ২০৫ কার গাড়ি- কে চালাতো- কেউ জানে না বলিউডের চার অভিনেত্রীর ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত ন্যায় সমতা ও জ্ঞানভিত্তিক সমাজ শেখ হাসিনার লক্ষ্য ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার অতন্ত্রপ্রহরী শেখ হাসিনা সিনেমা হচ্ছে রিয়া চক্রবর্তীর জীবনী নিয়ে দেশে করোনায় আক্রান্ত বেড়েছে মৃত্যু ৩২ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড বিমানের টিকিটের জন্য সৌদি প্রবাসীরা রাস্তায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত

প্রাণ হারালেন প্রবাসী ছেলেকে নিয়ে ফেরার পথে

যোগাযোগ ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

প্রবাসী ছেলেকে নিয়ে ঢাকা থেকে খুলনায় বাড়ি যাওয়ার পথে প্রাণ হারালেন একই পরিবারের তিন জন। ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে।

এ সময় আহত হয়েছেন চালকসহ আরও দুজন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোর পৌনে ৪টায় কাশিয়ানীর রেলওয়ে ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, নিহতরা হলেন- খুলনার দিঘলিয়া থানার মোল্লাডাঙ্গা গ্রামের সিঙ্গাপুর প্রবাসী এমদাদুল হক (২৫), তার বাবা জিয়ারুল হক (৫৫) এবং ভগ্নিপতি নড়াইলের কালিয়ার সাজ্জাদ মোল্লা (৩৫)।

আহতরা হলেন- খুলনার তেরখাদা থানার কাটেঙ্গা গ্রামের আলামিন (২২) ও কার চালক বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার পিপড়াডাঙ্গা গ্রামের শামীম (২৫)।

মারাত্মক আহত অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে তাদের।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, সিঙ্গাপুর প্রবাসী এমদাদুল তার বাবা জিয়ারুল হক, ভগ্নিপতি সাজ্জাদ মোল্লা, বন্ধু আলামিন একটি প্রাইভেটকার ভাড়া করে রাতে বিমানবন্দর থেকে খুলনায় তাদের বাড়িতে যাচ্ছিলেন।

পথিমধ্যে ভোর পৌনে চারটার দিকে তাদের বহনকারী প্রাইভেটকারটি ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে রেলওয়ে ফ্লাইওভারের উপর চালক নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই একই পরিবারের ৩ জন মারা যান।

ওসি আরও জানান, নিহতদের লাশ তাদের স্বজনের কাছে বুঝে দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: