রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

প্রযোজনায় আসছেন  দীপিকা পাডুকোন

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ২ আগস্ট, ২০২০
প্রযোজনায় আসছেন  দীপিকা পাডুকোন
দীপিকার সংগৃহীত ছবি

অভিনয়ের বাইরে দীপিকা পাডুকোন আত্নপ্রকাশ করেছেন চলচ্চিত্র প্রযোজক হিসেবেও। দীপিকা পাডুকোনের উপস্থিতি মানেই নতুন চমক। গেল কয়েকবছর ধরে খ্যাতির শীর্ষে রয়েছেন। এই মুহুর্তে বলিউডের সবচেয়ে দামী নায়িকা। এমনকি সিনেমা প্রতি পারিশ্রমিকও নিচ্ছেন আকাশছোঁয়া। তার সাবলীল অভিনয়ে মুগ্ধ সিনেপ্রেমীরা।
শুধু গ্ল্যামার দিয়েই নয়, অভিনয়ের জোরেই বি টাউনে সাম্রাজ্য বিস্তার করেছেন দীপিকা। বর্তমানে তার হাতে রয়েছে এক ঝুলি সিনেমা। তার অভিনীত সবশেষ সিনেমা কবির খানের ‘৮৩’। কপিল দেবের বায়োপিকে জুটি বেঁধেছেন রণবীর সিং এবং দীপিকা। বিয়ের পর এবারই প্রথম তাদের দু’জনকে একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে।
বলিউড নির্মাতা শকুন বাত্রার পরের সিনেমাতে দেখা যাবে এই অভিনেত্রীকে। নাম ঠিক না হওয়া সিনেমাতে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডে। আধুনিক জীবনে সম্পর্কের সমীকরণ নিয়েই তৈরী এই সিনেমা। লকডাউনের কারণে সিনেমার শুটিং বন্ধ রয়েছে। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই শ্রীলঙ্কায় যাবে সিনেমার পুরো টিম।
সিনে পর্দায় মহাভারত আসতে চলেছে, যেখানে গল্প বলা হবে দ্রৌপদীর দৃষ্টিভঙ্গি থেকে। এতদিন সিনেমাটি নিয়ে বলিপাড়ায় গুঞ্জন শোনা গিয়েছে। তবে সম্প্রতি এই সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয়ের কথা নিজেই জানিয়েছেন তিনি। অভিনয়ের বাইরে সিনেমাতে প্রযোজনাও করবেন দীপিকা।
প্রথমবার অনস্ক্রিনে জুটি বাঁধতে যাচ্ছেন দীপিকা ও প্রভাস। এ নিয়ে দুই ইন্ডাস্ট্রিতে রীতিমতো চর্চা শুরু হয়ে গেছে। তামিল সিনেমার সুপারস্টার প্রভাসের সঙ্গে বলি অভিনেত্রীর অনস্ক্রিন রোমান্স দেখতে মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা। ভারতীয় ইতিহাসে এটি এখনও পর্যন্ত সবচেয়ে বড় ঘোষণা। সিনেমাটি পরিচালনা করবেন অশ্বিন নাগ।
এদিকে হলিউডের জনপ্রিয় সিনেমা ‘দ্য ইন্টার্ন’-এর অফিসিয়াল হিন্দি রিমেকে অভিনয়ের কথা জানিয়েছেন খোদ দীপিকা পাডুকোন। শকুন বাত্রার সিনেমার শুটিং শেষ হলেই এই সিনেমার কাজ শুরু করবেন তিনি। যেখানে ৭০ বছর বয়সী এক বিপত্নীকের চরিত্রে দেখা যাবে তাকে। ২০২১ সালে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: