শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

‘পুষ্পা টু’ সিনেমার আইটেম কন্যা তৃপ্তি!

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ২৪ মে, ২০২৪
‘পুষ্পা টু’ সিনেমার আইটেম কন্যা তৃপ্তি!

বিনোদন ডেস্ক : 

‘অ্যানিমেল’ ছবিতে অভিনয় করার পর থেকেই চর্চায় অভিনেত্রী তৃপ্তি দিমরি। সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তৃপ্তির ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আলোচনা কম হয়নি। আরও একবার আলোচনায় তৃপ্তি। অল্লু অর্জুন অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘পুষ্পা ২: দ্য রুল’-এ নাকি দেখা যেতে চলেছে অভিনেত্রীকে।

‘পুষ্পা’ ছবিতে সামান্থা রুথ প্রভুর আইটেম নাচটি বিশেষ সাড়া ফেলেছিল। এই গানের সঙ্গে সামান্থার নাচে মজেছিলেন নেটিজেনরা। এই গান দিয়েই ব্যাপক পরিচিতি পান অভিনেত্রী। জানা যাচ্ছে যে ‘পুষ্পা ২: দ্য রুল’ ছবিতে নাকি সে রকমই একটি গানে আল্লু অর্জুনের সঙ্গে নাচতে দেখা যাবে তৃপ্তিকে। স্বাভাবিকভাবেই তাই প্রশ্ন উঠছে, ‘পুষ্পা ২’-এ কি তাহলে সামান্থার নাচ দেখতে পাবেন না দর্শক?

‘পুষ্পা’ ছবিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী রাশমিকা মান্দানা। এই সিকুয়েলেও আল্লুর বিপরীতে রাশমিকাকেই দেখা যাবে।

ইতিমধ্যে ছবির শুটিং অনেকটাই এগিয়ে গেছে। ছবির টিজারও প্রকাশ্যে এসেছে। পরনে শাড়ি, মুখে লাল-নীল রঙের আঁকিবুঁকি ও ফুলের মালা—এমন বেশে দেখা গেছে আল্লু অর্জুনকে।

বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছিল ‘পুষ্পা’। রাশমিকা জানিয়েছেন যে এই সিকুয়েল নাকি আরও বড়ভাবে আসতে চলেছে।

অভিনেত্রী সংবাদমাধ্যমকে বলেছিলেন, আমরা নিশ্চিত হয়ে বলতে পারি, “পুষ্পা ২” আরও বড় ছবি হতে চলেছে। প্রথম ছবিতেই অনেক পাগলামি ছিল। তাই দ্বিতীয় অংশেও স্বাভাবিকভাবেই মানুষের আরও বেশি প্রত্যাশা আছে। তাঁদের প্রতি আমাদেরও দায়িত্ব আছে। আমরা সেটাই মেটানোর চেষ্টা করছি।

এ মুহূর্তে ছবিটির একটি গানের শুটিং চলছে। গানটিতে আল্লু ও রাশমিকাকে দেখা যাবে বলে জানা যাচ্ছে। অন্যদিকে তৃপ্তি দিমরির হাতেও ‘অ্যানিমেল’-এর পর থেকে রয়েছে একাধিক কাজ। ভিকি কৌশলের সঙ্গে ‘ব্যাড নিউজ’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। এ ছাড়া কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুলভুলাইয়া ৩’ ছবির শুটিংও চলছে তাঁর।

বর্তমানে ‘পুষ্পা ২’ নির্মাতা ছবিটির দ্বিতীয় গান সুসেকি প্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছেন। গানটিতে রোমান্টিক অবয়বে দেখা যাবে আল্লু অর্জুন ও রাশমিকা জুটিকে, যেটি ২৯ মে মুক্তি পাবে।

এই মাসের মধ্যেই আল্লু অর্জুন শুটিং শেষ করবেন এবং বাকি অংশ আগামী জুনের মধ্যেই শেষ হবে। সিনেমাটি মুক্তি পাবে আগস্ট ১৫-তে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া