রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

পুকুরে বিদ্যুতায়িত বাবাকে বাঁচাতে গিয়ে দুজনের মর্মান্তিক মৃত্যু

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
পুকুরে বিদ্যুতায়িত বাবাকে বাঁচাতে গিয়ে দুজনের মর্মান্তিক মৃত্যু
প্রতিকী ছবি

পুকুরের পানিতে বিদ্যুতায়িত হয়েছেন বাবা। বাবাকে বাঁচাতে পানিতে নামে ছেলে। শেষে বিদ্যুতায়িত হয়ে বাবা-ছেলে দুজনেরই মর্মান্তিক মৃত্যু। ঘটনাটি বগুড়ার নন্দীগ্রামের। এ ঘটনার পর থেকে মৎস্য চাষী শাহীন আলম পলাতক রয়েছেন।

আজ শুক্রবার (২৮ আগস্ট) সকাল ৯টার দিকে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের তুলাশন গ্রামে এই ঘটনা ঘটে। অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ নিহতের তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হচ্ছেন- তুলাশন গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন (৫৫) ও তার ছেলে শরিফুল ইসলাম (২৬)।

জানা গেছে, তুলাশন গ্রামে সোয়া দুই একর জায়গায় বিরোধপূর্ণ একটি পুকুরে মাছ চাষ করেন একই গ্রামের শাহিন আলম। পুকুরের মাছ চুরি ঠেকাতে তিনি রাতে পুকুরের পানিতে কাঁটাতারের সাহায্যে বিদ্যুতায়িত করে রাখেন। শুক্রবার সকালে একই গ্রামের দুই শিশু ওমর ফারুক (১০) ও সিনহা খাতুন (৮) পুকুরে রাখা নৌকায় উঠতে গেলে তারা ধাক্কা খেয়ে পুকুর পাড়ে পড়ে যায়।

আরও পড়ুন : কুড়িগ্রামে সাংবাদিক নির্যাতন ডিসি সুলতানার নির্দেশেই

দুই শিশুর পড়ে যাওয়া দেখে মোফাজ্জল হোসেন কারণ অনুসন্ধানের জন্য পুকুরের পানিতে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তার চিৎকারে ছেলে শরিফুল বাবাকে উদ্ধার করতে পুকুরে নামলে দুইজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সেখানেই মারা যান। পরে গ্রামবাসী তাদের মরদেহ উদ্ধার করেন। ঘটনার পর পরই পুকুরের মালিক শাহিন আলম বাড়ি থেকে পালিয়ে যান।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির বলেন, বাবা-ছেলের লাশ উদ্ধার করা বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে শাহিন আলম পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া