রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:০২ অপরাহ্ন

পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল চার বছরের শিশুর

পঞ্চগড় জেলা প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল চার বছরের শিশুর

পঞ্চগড় জেলা প্রতিনিধি : 

মাঠে পাট কাটতে ব্যস্ত ছিলেন বাবা-মা। বাবা-মাকে খুঁজতে গিয়ে বাড়ি থেকে বের হয়ে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল চার বছর বয়সী শিশু ছেলে মো. হুসাইনের।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের দানাগছ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু হুসাইন ওই এলাকার আজিজুল হকের ছেলে।

শালবাহান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, আজ মঙ্গলবার সকালে শিশু হুসাইনকে বাড়িতে রেখে বাবা-মা মাঠে পাট কাটতে যান। পরে বাবা-মাকে খুঁজতে বাড়ি থেকে বের হয়ে গেলে বাড়ির পাশের পুকুরের পাশ দিয়ে হাঁটার সময় পড়ে যায় হুসাইন। এদিকে মাঠ থেকে বাড়িতে এসে বাবা-মা শিশু হুসাইনকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে শিশু হুসাইনকে ভাসতে দেখেন। পরে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত উদ্ধার করে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা রাজিনুল হক বলেন, আজ দুপুর ১২টার দিকে শিশুটিকে জরুরি বিভাগে নিয়ে এলে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

তেতুঁলিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, সুরতহাল করে মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া