শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতার মৃত্যু যাত্রাবাড়ীতে ময়লার ডাস্টবিনের পাশ থেকে অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার জলাবদ্ধতা নিররস কাজ করছেন ডিএনসিসির ৫০০০ পরিচ্ছন্নতাকর্মী শুধু ঢাকা নয়, দুর্নীতি আর লুটপাট করে পুরো দেশকে ডুবিয়ে দিয়েছে সরকার : আমীর খসরু স্বাধীনতাবিরোধীদের প্রেতাত্মারা কোটা সংস্কার আন্দোলনের নামে ষড়যন্ত্রে লিপ্ত : আইনমন্ত্রী ফের করোনা উদ্বেগ, গত সপ্তাহে নিহত ১৭০০ দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন পপি বেশকিছু অজুহাতে রাজধানীতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম চড়া আর্জেন্টিনার ফাইনালে ব্রাজিলের ৫ রেফারি পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ নিহত ৪

পাঁচ নায়িকা নিয়ে শাকিবের উরাধুরা নাচ

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ৮ জুন, ২০২৪
পাঁচ নায়িকা নিয়ে শাকিবের উরাধুরা নাচ

বিনোদন ডেস্ক : 

দেশসেরা চিত্রনায়ক শাকিব খানকে সিনেমার বাইরে অনুষ্ঠানে খুব একটা দেখা যায় না। সেই তিনিই কিনা কোমর দুলিয়েছেন একটি স্টেজ শোতে। তাও আবার ঢালিউডের আলোচিত পাঁচ নায়িকার সঙ্গে। পাঁচ নায়িকারা হলেন পরীমণি, পূজা চেরি, বিদ্যা সিনহা মিম ও সাবিলা নূর। চিত্রনায়ক ইমনকেও সঙ্গে দেখা যায়। তাদের সঙ্গে ‘তুফান’ সিনেমার গানে কোমর দুলিয়েছেন এই সুপার স্টার।

শুক্রবার (০৭ জুন) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে ভিন্নভাবে হাজির হন শাকিব খান।

শাকিবকে এমন ভিন্নভাবে তুলে ধরার মূল কারিগর হচ্ছেন ফ্যাশন ডিজাইনার মডেল ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন।

আয়োজক পিয়াল হোসেন জানান, এবার তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ‘ঢাকা ফ্যাশন ডে’। এবারের মূল স্পন্সর ছিল শাকিব খানের কোম্পানি হারল্যান নিউইয়র্ক।

একঝাঁক নায়িকার সঙ্গে শাকিব

এদিন সন্ধ্যার পর থেকেই মূল আয়োজন শুরু হয়। এদিন নামকরা সব কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হেঁটেছেন দেশের নামকরা মডেল ও শোবিজ তারকারা। তাদের মধ্যে ছিলেন সজল, নিরব, জয় চৌধুরী, গোলাম কিবরিয়া তানভীর, সাঞ্জু জন, রাহা তানহা খান, রুকাইয়া জাহান চমক, মন্দিরা চক্রবর্তী, সামিয়া অথৈসহ অনেকে।

সম্প্রতি নতুন এক পরিচয়ে আবির্ভূত হয়েছেন এই ঢালিউড কিং। তার প্রেক্ষিতে অনুষ্ঠানে শাকিবকে মধ্যমণি হিসেবে দেখা যায়। কারণ, ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বে পরিচালনা করছেন বিশ্বখ্যাত দুটি প্রসাধনী প্রতিষ্ঠান রিমার্ক ও হারল্যান। শাকিব জানান, এবার তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হয় ‘ঢাকা ফ্যাশন ডে’। যার অন্যতম স্পন্সর ছিল শাকিবের কোম্পানি হারল্যান নিউইয়র্ক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া