মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন

পর্দায় বাবা-মেয়ের চরিত্র থেকে প্রেমিক-প্রেমিকা!

বিনোদন ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
পর্দায় বাবা-মেয়ের চরিত্র থেকে প্রেমিক-প্রেমিকা!

বিনোদন ডেস্ক : 

‘পুণ্যিপুকুর’ নামের ধারাবাহিকে অম্বরীশ ভট্টাচার্যের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন আয়েশা ভট্টাচার্য। তবে গুঞ্জন উঠেছে বাস্তবে নাকি তাদের সম্পর্কটা উল্টো। বয়সে ফারাক হলেও মনে মনে মিলে গেছেন তারা। চুটিয়ে প্রেম করছেন এই দুই অভিনয়শিল্পী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে তারা।

এদিকে এ রটনা রটতেই শুরু হয়ে গেছে কানকথা। কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টোরাজ, দোলন রায়-দীপঙ্কর দাসের পর কি তাহলে আরও এক ‘বিতর্কিত বিয়ে’ আসতে চলেছে সামনে? তবে এমন জল্পনা হেসে উড়িয়ে দিয়েছেন আয়েশা। সংবাদমাধ্যমকে বলেন, ‘প্রেম করছি না, অম্বরীশদার প্রেমিকার চরিত্রে অভিনয় করছি।’

তিনি আরও বলেন, ‘মাঝে মাঝে এমন খবর রটে’! বিস্তারে বুঝিয়ে বলেন, অম্বরীশের সঙ্গে তিনি প্রেম করছেন না। বরং একসঙ্গে একটি সিনেমা করছেন। যেখানে তাকে অম্বরীশের প্রেমিকার চরিত্রেই দেখা যাবে। সেটায় নিঃসন্দেহে অসমবয়সি প্রেম দেখতে পাবে দর্শকরা, বাস্তবে নয়।

শিগগিরই মুক্তি পাচ্ছে অম্বরীশ-আয়েশার ছবি ‘ব্যুমেরাং’। এতে আরও অভিনয় করেছেন জিৎ-রুক্মিণী। ছবিটি নির্মাণ করেছেন সৌভিক কুণ্ডু। আরও অভিনয় করছেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং সৌরভ দাস। আগামী ১০ মে মুক্তি পেতে পারে এই সিনেমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া