বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ সরিয়ে নেওয়া হলো ‘ট্রান্সজেন্ডার ইস্যু’ নিয়ে বানানো নাটক রূপান্তর ইসরায়েল পাল্টা হামলা চালালে কয়েক সেকেন্ডের মধ্যে জবাব দেবে ইরান মুন্সিগঞ্জে আ.লীগের দু’পক্ষে দফায় দফায় সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৭ বিশ্বকাপ নিয়ে খুব বেশি প্রত্যাশা না রাখতে বললেন শান্ত ৪৬তম বিসিএস প্রিলিমিনারির জন্য ১০৬ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ আমরা কাউকে সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে আমাদের ঐতিহ্যকে নষ্ট করতে দেবো না : নাছিম বান্দরবানে অস্ত্রসহ কেএনএফের ৯ সদস্য গ্রেফতার পাতানো নির্বাচনে অংশ নেয়নি বলেই গণঅধিকার পরিষদের বিরুদ্ধে দমনপীড়ন : গণঅধিকার পরিষদ বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান প্রতিমন্ত্রীর

পদ্মাসেতু পার হয়ে প্রথম টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

রিপোর্টারের নাম
আপডেট : সোমবার, ৪ জুলাই, ২০২২
পদ্মাসেতু পার হয়ে প্রথম টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

পদ্মা সেতু হয়ে সড়কপথে পরিবারের সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার (৪ঠা জুলাই) সকালে গণভবন থেকে রওনা দেন প্রধানমন্ত্রী। টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর টুঙ্গিপাড়ায় এটিই তার প্রথম সফর। সঙ্গে আছেন তার ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল সহ পরিবারের সদস্যরা।

পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের সঙ্গে সেলফি বন্দী হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৪ জুলাই) সড়ক পথে পরিবারের সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে সন্তানদের সঙ্গে সেলফি বন্দী হন প্রধানমন্ত্রী।

ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন সজীব ওয়াজেদ জয় নিজে। এর ক্যাপশনে তিনি লিখেন `পদ্মা ব্রিজ‘।

সড়ক পথে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার সাধারণ মানুষ পদ্মা সেতুর এ্যাপ্রোচ সড়ক এবং এক্সপ্রেসওয়ের দুইপাশ জুড়ে দাঁড়িয়ে ছিলেন। স্লোগানে মুখর করে তুলেন মহাসড়ক। এদিকে, মহাসড়কজুড়ে ব্যাপক নিরাপত্তাও রয়েছে।

এর আগে সকাল ৮টা ৪৮ মিনিটে মাওয়া টোল প্লাজায় পদ্মা সেতুর টোল দিয়ে সেতুতে ওঠেন। ব্রিজের মাঝামাঝি গিয়ে সন্তানদের নিয়ে কিছু সময় পার করেন শেখ হাসিনা। সোয়া ৯টার দিকে তিনি জাজিরা প্রান্তে যান এবং সেখানে ফলকের সামনে কিছু সময় দাঁড়ান। এরপর বিশ্রাম নেন জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ এ। উদ্বোধনের পর পদ্মা সেতু দিয়ে টুঙ্গিপাড়ায় এটিই প্রধানমন্ত্রীর ব্যক্তিগত প্রথম সফর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া