বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না: আরাফাত

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না: আরাফাত

নিজস্ব প্রতিবেদক : 

ভোটের দিন ভোটারদের কেন্দ্রে আনতে পারলে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না বলে আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় পশ্চিম মানিকদী ও মাটিকাটা এলাকায় নির্বাচনী প্রচারণাকালে এ কথা বলেন তিনি।

মোহাম্মদ এ আরাফাত বলেন, গত তিন মাস ধরে আমি ঢাকা-১৭ আসনের সমস্যাগুলো চিহ্নিত করেছি। ইতোমধ্যে আপনারা দেখেছেন কিছু কিছু কাজ দৃশ্যমান হয়েছে। আগামী ৫ বছরে বাকি কাজগুলো সম্পন্ন করা হবে। ঢাকা-১৭ আসনে প্রচুর নৌকা মার্কার ভোটার রয়েছে। ভোটারদের আমরা ভোটকেন্দ্রে আনতে পারলে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

তিনি বলেন, নির্বাচনকে প্রতিহত করার ঘোষণা দিয়েছে বিএনপি-জামায়াত। স্বাধীনতাবিরোধী এসকল অপশক্তি আগামী নির্বাচনকে বাধাগ্রস্ত করতে চাইলে তাদের প্রতিহত করা হবে।

ঢাকা-১৭ আসনের এই প্রার্থী বলেন, এদেশের মানুষ জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বের প্রতি আস্থাশীল। সাধারণ জনগণ আগামী নির্বাচনে ভোট প্রদানের জন্য অপেক্ষা করছেন। সুতরাং কোনো প্রকার বাধা ছাড়াই সাধারণ মানুষের ভোটদান নিশ্চিত করতে হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির এই সদস্য বলেন, গত তিন মাস ধরে আমি ঢাকা-১৭ আসনের সকল সমস্যাগুলো চিহ্নিত করেছি। ইতোমধ্যে আপনারা দেখেছেন কিছু কিছু কাজ দৃশ্যমান হয়েছে। আগামী ৫ বছরে বাকি কাজগুলো সম্পন্ন করা হবে।

তিনি বলেন, বিএনপি হরতাল-অবরোধের নামে যাত্রীবাহী বাসে ও ট্রেনে অগ্নিসংযোগ করে সাধারণ জনগণকে পুড়িয়ে হত্যা করছে। ক্ষমতার লোভে তারা সাধারণ জনগণের জানমালের ওপর হামলা চালাচ্ছে। সাধারণ জনগণ বিএনপি-জামায়াতের এসব সন্ত্রাসী কর্মকাণ্ডকে প্রত্যাখ্যান করেছে। বিএনপি এখন জনবিচ্ছিন্ন একটি সন্ত্রাসী দলে পরিণত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া