বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

নেপোটিজম নিয়ে এবার মুখ খুললেন কারিনা কাপুর

বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ৫ আগস্ট, ২০২০
নেপোটিজম নিয়ে এবার মুখ খুললেন কারিনা কাপুর
সংগৃহীত ছবি

স্বজন পোষণের সুবিধা ব্যবহার করে এত দিন টিকে থাকা যায় না। এমন অনেক তারকা সন্তান আছেন, যারা বিনোদন জগতে সুবিধা করতে পারেননি। বলিউডের নেপোটিজম নিয়ে এমনই কথা বললেন কারিনা কাপুর।

কিছু দিন আগে সাইফ আলি খান বলেছিলেন, তারকা সন্তান হওয়া সত্ত্বেও কেমন ভাবে তিনি নেপোটিজমের শিকার হয়েছিলেন। তবে কারিনার সুর সাইফের চেয়ে খানিক আলাদা।

তিনি নিজে নেপোটিজমের শিকার হয়েছেন এমনটা নয়। বরং ঐতিহ্যশালী কাপুর পরিবারের কন্যা হওয়ার সুবাদে খানিকটা সুবিধা তো পেয়েছিলেনই।

যদিও কাপুর পরিবারে একটা সময়ে বাড়ির মেয়েদের সিনেমায় অভিনয় করা নিয়ে আপত্তি ছিল। কারিশমাা কাপুর প্রথম সেই প্রথা ভেঙেছিলেন, তার পর কারিনা। অভিনেত্রী বলেন, আমি ইন্ডাস্ট্রিতে ২১ বছর ধরে কাজ করছি।

স্বজন পোষণের সুবিধা ব্যবহার করে এত দিন টিকে থাকা যায় না। এমন অনেক তারকা সন্তান আছেন, যারা বিনোদন জগতে সুবিধে করতে পারেননি।

আরও পড়ুন : প্রযোজনায় আসছেন  দীপিকা পাডুকোন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তারকা সন্তানেরা আমজনতার রোষের মুখে পড়েছেন। ট্রোলিংয়ের জন্য সোনাক্ষী সিংহা, আলিয়া ভাট, সোনম কাপুরেরা ইনস্টাগ্রামে লিমিটেড কমেন্ট করে দিয়েছিলেন।

সেই তালিকায় ছিলেন কারিনা কাপুর খানও। সম্প্রতি তিনি সেই ফিল্টার উঠিয়ে দিয়েছেন। কারিনার কথায়, স্ট্রাগল আমাকেও করতে হয়েছে। কিন্তু যে পকেটে দশ টাকা নিয়ে সব ছেড়ে ইন্ডাস্ট্রিতে কাজ করার জন্য এসেছে, তার স্ট্রাগলের তুলনায় আমারটা নগণ্য।

 

কারিনা বলেন, তাতে আমার অপরাধবোধে ভোগার অর্থ হয় না। আমাদের তৈরি করেছেন দর্শক। তাদের জন্যই আমরা স্টার।

কেন নেপোটিজম নিয়ে এত শোরগোল হচ্ছে জানি না! একটা সিনেমার, একজন অভিনেতার ভবিষ্যৎ কী হবে, শেষ বলবেন দর্শকই।

নেপোটিজমের উল্টো স্রোতে সফল অভিনেতাদের উদাহরণে শাহরুখ খান, অক্ষয় কুমার, রাজকুমার রাওয়ের নামও উল্লেখ করেছেন কারিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া