রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

নুসরাত ফারিয়ার আবেদনময়ী ছবি সোশ্যাল মিডিয়ায়

বিনোদন প্রতিবেদক
আপডেট : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
নুসরাত ফারিয়ার আবেদনময়ী ছবি সোশ্যাল মিডিয়ায়
সংগৃহিত ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। প্রায়ই ছবি আপলোড করে নিজের অবস্থান জানান দেন। তার ছবিতে টিনএজরা হাজারো কমেন্টস করেন। সম্প্রতি নুসরাত ফারিয়া তার ফেসবুক ওয়ালে বেশকিছু ছবি প্রকাশ করেন। এসব ছবিতে তাকে বেশ আবেদনময়ী দেখা যাচ্ছে।

করোনা মহামারির কারণে চিত্রপুরীর রমণীরা অলস সময় পার করেছেন দীর্ঘ ছয় মাস। ঘরবন্দি এই সময়টা সোশ্যাল মিডিয়াই যেন তাদের একমাত্র সঙ্গী। নিয়মিত ছবি পোস্ট করে কিংবা টিকটক ভিডিওতে সময় পার করেছেন কেউ কেউ।

করোনা পরিস্থতি স্বাভাবিক হওয়ায় এরই মধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন কেউ কেউ। নুসরাত ফারিয়াও খুব শিগগির শুটিংয়ে অংশ নিবেন বলে জানান। দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটির শেষ লটের শুটিং অক্টবরের দ্বিতীয় সপ্তাহে শুরু করা হবে। সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার অভিযানের গল্প নিয়ে এই সিনেমা নির্মাণ করা হচ্ছে।

আরও পড়ুন : মুম্বাইয়ের রাস্তায় বৃষ্টিতে ভিজলেন ক্যাটরিনা কাইফ

গত বছর এর দৃশ্যধারণ শুরু করা হয়। দুই ধাপে এপর্যন্ত ৩২ দিনের শুটিং করা হয়। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, রোশান, রিয়াজ, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, সামিনা বাশার ও দিপু ইমাম। র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি প্রযোজিত এ সিনেমার শুটিংয়ে প্রায় ১০০ জন অভিনয়শিল্পী অংশ নিয়েছেন।

 

নুসরাত ফারিয়া উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। এরপর দুই বাংলার বেশ কিছু সিনেমায় তাকে দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া