শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

নুসরাত ফারিয়ার ‘কলিজা আর জান’ প্রকাশ্যে

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ১২ জুন, ২০২৩
নুসরাত ফারিয়ার ‘কলিজা আর জান’ প্রকাশ্যে

বিনোদন ডেস্ক :

অবশেষে প্রতীক্ষার প্রহর শেষ হলো। প্রকাশ পেল আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে চলা ‘সুরঙ্গ’ সিনেমার আইটেম গান ‘কলিজা আর জান’।

গত ঈদে বেজায় হল সংকটে পড়েছিল সিনেমাওয়ালারা। দুইশ’ হলের বাংলাদেশে একসঙ্গে তিনের অধিক ছবি মুক্তি পাওয়া মানেই সংকট তৈরি হওয়া। আসছে ঈদে সেই সংকটের মাত্রা বাড়বে আরও। কারণ, এবার আরও বড় ও বেশি ছবি মুক্তি পাচ্ছে।

তবে সেই দুশ্চিন্তা ছাপিয়ে আপাতত ঢালিউড মজে আছে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর টিজার, পোস্টার, ট্রেলার, গান আর বাহারি প্রচারণায়। এরমধ্যে সোমবার (১২ জুন) বেলা ৪টা নাগাদ অন্তর্জালে একরকম আগুন ধরিয়ে দিলেন নির্মাতা রায়হান রাফী! এদিন প্রকাশ হলো ‘সুড়ঙ্গ’ ছবির আইটেম গান ‘কলিজা আর জান’।

Auto

প্রযোজনা প্রতিষ্ঠান চরকির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হওয়া এই গানের মূল পাত্রী নুসরাত ফারিয়া হলেও চমকে দিলেন নায়ক আফরান নিশোও। ফারিয়ার কোমর দোলানোর তালে টিভি পর্দার এই ভার্সেটাইল অভিনেতা যেভাবে নিজেকে উদ্দাম নাচালেন, তা উপভোগ্য বটে।

অনেকেই ভেবেছেন, অভিষেক সিনেমাতেও আফরান নিশোকে পাওয়া যাবে টিভি পর্দার আদলে; তারা এবার সম্ভবত নতুন করে গুছিয়ে নেবেন পুরনো মন্তব্য। নিশোর বিপরীতে গানজুড়ে নুসরাত ফারিয়া যথারীতি নাচের মুদ্রায় আর শরীরী ভাষায় দৃষ্টিনন্দন।

Kasem

নাচের বিষয়ে আফরান নিশো আগেই বলেছিলেন, অভিনয়ের এই অংশে তার অস্বস্তি সবচেয়ে বেশি। সোমবার প্রকাশিত গানে তার সেই প্রতিচ্ছবি মেলেনি। যদিও নাচনির্ভর এই গানে নিশোর উপস্থিতি খুবই কম। তবে পুরো গানটি যে ঈদ বাজার আগাম জমিয়ে দেবে, তাতে সন্দেহ নেই।

‘কলিজা আর জান’ শিরোনামের এই গানটি লিখেছেন রাসেল মাহমুদ। তাতে সুর-সংগীত দিয়েছেন আরাফাত মহসিন এবং কণ্ঠে তুলেছেন দিলশাদ নাহার কণা।

চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘সুড়ঙ্গ’ সিনেমার মহরত হয়। এরপর মার্চ থেকে ঢাকার অদূরে সিলেটের সুনামগঞ্জ, চট্টগ্রাম এবং সর্বশেষ ঢাকায় এর শুটিং হয়। শুটিং-সম্পাদনা শেষে এখন চলছে রঙ বিন্যাসের কাজ।

গানের দৃশ্যে নুসরাত ফারিয়া

ছবিটি প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেন, এটা আমার সবচেয়ে চ্যালেঞ্জিং ছবি। আরও অনেক আগে, ‘পরাণ’র আগেই ছবিটা বানাতে চেয়েছিলাম। কিন্তু বাজেট, আয়োজন নানাবিধ কারণে সম্ভব হয়নি। অবশেষে কাজটি করলাম। পুরো ইউনিট অসামান্য পরিশ্রম করেছে। আসলে যখন কোনও কাজে সংশ্লিষ্ট সবাই সৎ থেকে কাজ করে, তখন সেটি মানুষের মন জয় করেই। আমাদের সবার পরিশ্রমের পর যে কাজটা দাঁড়িয়েছে, তাতে আমি সন্তুষ্ট।

নির্মাতা জানান, ২০ জুনের মধ্যে ছবিটি জমা দেবেন ছাড়পত্রের জন্য।

তবে তার আগেই আফরান নিশোর অভিষেক বার্তা জমে উঠেছে টিজার, ফোরটেস্ট আর আইটেম গান প্রকাশের মাধ্যমে। যেটি দেখে অনুমান করা যায়, নানামাত্রিক চরিত্রে ধরা দেবেন নিশো। তার সঙ্গে থাকছেন তমা মির্জা।

নাজিম উদ দৌলার গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া