শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আর্জেন্টিনার পতাকায় ১০ নম্বর জার্সিতে ম্যারাডেনা মাস্কের দামেও দ্বিতীয় ঢেউ মৃত্যুর আগে ম্যারাডোনা ১২ ঘণ্টা চিকিৎসা পাননি ম্যারাডোনার ময়নাতদন্ত রিপোর্টে যা আছে নেহা-রোহনের বিয়ের পর প্রথম ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ বাংলাদেশ রেলওয়ের নিয়োগ বিধি গেজেট প্রকাশ ম্যারাডোনার শেষ কথা: ‘মে সিয়েন্তো মাল’ জন্মদিনে বন্ধুকে ডেকে নিয়ে নদীতে ফেলে হত্যা! কিংবদন্তি ম্যারাডোনার ইতিহাস সেরা ৫ গোল! (ভিডিও) ম্যারাডোনার ক্রীড়া নৈপুণ্য খেলোয়াদের অনুপ্রেরণা জোগাবে করোনা আক্রান্ত বাবার জন্য এয়ার অ্যাম্বুলেন্স পাননি মেয়ে হাসপাতাল ছাড়তে চেয়েছিলেন ম্যারাডোনা কমলাপুর রেল স্টেশন ভবন ভাঙার সিদ্ধান্ত ফুটবলের কিংবদন্তি ম্যারাডোনা মারা গেছেন বিএনপি সরকারকে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়ে গেছে ডোনাল্ড ট্রাম্পের বিভ্রান্তিকর টুইট! মধুখালী পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর প্রচারণা শুরু আগৈলঝাড়ায় শিশিরে শীতের আগমনী বার্তা করোনাভাইরাসে আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ও সচিব নতুন পরিচয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া

নীলফামারীতে মাস্ক ছাড়া যাত্রী বহনে ১৪ পরিবহনের বিরুদ্ধে মামলা

নীলফামারী প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
নীলফামারীতে মাস্ক ছাড়া যাত্রী বহনে ১৪ পরিবহনের বিরুদ্ধে মামলা
বিআরটিএ’র অভিযান

স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে যাত্রী বহনের দায়ে ১৪ গণপরিবহনের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) নীলফামারীতে সকাল ১১টা থেকে জেলা ট্রাফিক পুলিশ ও বিআরটিএ বিভাগ জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব মামলা দায়ের করেন। এসময় মাস্কবিহীন যাত্রীদের গণপরিবহন থেকে নামিয়ে মাস্ক পরিধানে বাধ্য করা হয়।

করোনা সংক্রমণ প্রতিরোধে গণপরিবহনের চালক ও যাত্রীর শতভাগ মাস্ক নিশ্চিত করণে সকাল ১১টায় অভিযান শুরু হয় জেলা শহরের নীলফামারী- সৈয়দপুর সড়কের কালিতলা নামক স্থানে। বেলা ২টা পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাস্কবিহীন যাত্রী পরিবহণ করায় ১৪টি গণপরিবহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

ওই অভিযানে নেতৃত্ব দেন জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক মোহাম্মদ আজাদ হোসেন খান, নীলফামারী বিআরটিএ’র সহকারী পরিচালক মো. আব্দুল কুদ্দুস। তাদেরকে সহযোগিতা করেন বিআরটি’র মোটরযান পরিদর্শক মো. নুরুল ইসলাম ও ট্রাফিক সার্জেন্ট মো. জাহিদুল ইসলাম।

আরও পড়ুন : জাপানের সহযোগিতায় দেশেই তৈরি হবে নিজস্ব ব্র্যান্ডের মোটরগাড়ি

নীলফামারী ট্রাফিক পুলিশের পরিদর্শক মোহাম্মদ আজাদ হোসেন খান বলেন, বিভিন্ন গণপরিবহনের চালক মাস্ক পরিধান না করায় এবং মাস্কবিহীন যাত্রী পরিবহণ করায় ১৪টি যানবাহনের বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলা দায়ের করা হয়। স্বাস্থ্য সচেতনতা সৃষ্টিতে মাস্কবিহীন যাত্রীদের গণপরিবহন থেকে নামিয়ে বিনামূল্যে মাস্ক সরবরাহ ও পরিধানে বাধ্য করা হয়।

তিনি বলেন, করোনা পরিস্থিতির শুরু থেকে পুলিশ সুপার স্যারের নির্দেশে ট্রাফিক বিভাগ স্বাস্থ্য সচেতনতা সৃষ্টিতে কাজ করে আসছে। তারই অংশ হিসেবে ওই অভিযান পরিচালনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: