মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

নিশোর ‘সুড়ঙ্গ’-এ নুসরাত ফারিয়া!

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ১০ জুন, ২০২৩
নিশোর ‘সুড়ঙ্গ’-এ নুসরাত ফারিয়া!

বিনোদন ডেস্ক : 

আলোচনার শুরু থেকেই ‘সুড়ঙ্গ’ ছিল আফরান নিশোময়। মুক্তিপ্রতিক্ষীত এ ছবির টিজার, ফোরটেস্ট সর্বত্রই তার স্পেস্টা ছিল বেশি। তবে এবার নিশো নন। ছবিটির এবারের আলোচনায় উঠে আসার কারণ নুসরাত ফারিয়া। নিশোর ‘সুড়ঙ্গে’ আইটেম গানে নেচেছেন ফারিয়া। বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন এ ছবির পরিচালক রায়হান রাফী।

‘সুড়ঙ্গ’ ছবিতে আইটেম গার্ল নুসরাত ফারিয়া

এ প্রসঙ্গে নির্মাতা জনান, এ ছবিতে নুসরাত ফারিয়াকে আইটেম গানে যুক্ত করা হয়েছে বিশেষ চমক হিসেবে। লাস্যময়ী এ সুন্দরীর সঙ্গে ‘কলিজা আর জান’ শিরোনামের আইটেম সংয়ে নাচতে দেখা যাবে নিশোকেও।

রাফী বলেন, আমরা আন্তর্জাতিক মানের একটা কাজ করার চেষ্টা করেছি। ফলে এই আইটেম গানে এমন একজনকে খুঁজছিলাম, যিনি এই কাজের সঙ্গে যাবেন। ছবির ভ্যালু ক্রিয়েট হবে। দর্শকদের একটা বাড়তি আকর্ষণ তৈরি হবে। সে ক্ষেত্রে ফারিয়া তো দুই বাংলায় কাজ করেন, ভালো নাচতে পারেন—তার প্রমাণও পেয়েছি কিছু মিউজিক ভিডিওর গানে ও সিনেমায়। তাই তাকে নেওয়া।

এদিকে নিজেকের ফেসবুকে আইটেম গানের একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন ফারিয়া। তবে এ বিষয়ে বেশিকিছু জানাতে নারাজ এ নায়িকা। তিনি বলেন, কাজটি করেছি। কেন করেছি, তা এখনই বলব না। সিনেমাটি মুক্তির পর বিষয়টি নিয়ে কথা বলতে চাই।

নিশোর 'সুড়ঙ্গ'-এ নুসরাত ফারিয়া!

‘কলিজা আর জান’ শিরোনামের আইটেম গানটির কথা লিখেছেন রাসেল মাহমুদ, সুর ও সংগীত করেছেন আরাফাত মহসিন। গানটিতে কণ্ঠ দিয়েছেন কনা। ঢাকার বিভিন্ন লোকেশনে গানটির দৃশ্যধারণ করা হয়েছে।

নিশোর 'সুড়ঙ্গ'-এ নুসরাত ফারিয়া!

ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে চরকি ও আলফা আই। ছবিটির চিত্রনাট্য করেছেন যৌথভাবে নাজিম উদ্ দৌলা ও রায়হান রাফী। এ ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার বড় তারকা আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তিনি। তার বিপরীতে আছেন তমা মির্জা। ঈদে মুক্তি পাবে ছবিটি।

প্রসঙ্গত, জমকালো আয়োজনে ফেব্রুয়ারির শেষদিনে হয়েছিল ‘সুড়ঙ্গ’ সিনেমার মহরত। মার্চের প্রথম সপ্তাহেই শুরু হওয়া এই সিনেমার শ্যুটিং চলেছে কয়েক লটে। সিলেটের সুনামগঞ্জের দুর্গম এলাকা, চট্টগ্রামের বিভিন্ন এলাকাসহ ঢাকার অনেক স্থানেই শ্যুটিং হয়েছে সিনেমাটির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া