বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

নিজের নাম পাল্টে ‘তারা’ রাখলেন দীপিকা!

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
নিজের নাম পাল্টে ‘তারা’ রাখলেন দীপিকা!
নিজের নাম পাল্টে ‘তারা’ রাখলেন দীপিকা!

নিজের নাম পাল্টে ফেললেন দীপিকা। ছিলেন ‘দীপিকা পাড়ুকোন’, হয়ে গেলেন ‘তারা’। এমনটাই দেখা গেছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকার টুইটারে। তাহলে কি নাম বদল করলেন এ নায়িকা? এ প্রশ্ন নেটিজেনদের।

ব্যাপারটা হলো- ২০১৫ সালের আজকের এ দিনে (২৭ নভেম্বর) মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর অভিনীত ‘তামাশা’ সিনেমাটি। এ সিনেমার মাধ্যমে ‘তারা’ আর ‘বেদ’-এর দেখা হয়েছিল কার্সিকায়।

পাঁচ বছর পর ইমতিয়াজ আলি পরিচালিত সেই ছবির স্মৃতিচারণ করলেন দীপিকা। আর স্মৃতিচারণ করতে গিয়েই টুইটারে নিজের আইডির নাম বদল করেছেন বলিউডের এ সুন্দরী।

আরও পড়ুন : নেহা-রোহনের বিয়ের পর প্রথম ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ

মুক্তির পর সিনেমাটি বেশ আলোচনার জন্ম দিয়েছিল। ৮৭ কোটি রুপি ব্যায়ে নির্মিত সিনেমাটি বক্স অফিস আয় ছিল প্রায় ১৩৭ কোটি ভারতীয় রুপি। সিনেমায় ‘বেদ’র চরিত্রে অভিনয় করে তুমুল প্রশংসা কুড়িয়েছিলেন রণবীর।

সিনেমার গল্প বলার ধরন, নির্মাণ কৌশল আর গানের ব্যবহার- সব মিলিয়ে কমপ্লিট প্যাকেজ পেয়েছিল দর্শকরা। এ আর রহমানের সুরে এ সিনেমার গানগুলো ছিল অনবদ্য। দর্শক মজে গিয়েছিলেন সিনেমার গানগুলোতে। বিশেষ করে ‘আগর তুম সাথ হো’ গানটি আজও ব্যাপক জনপ্রিয়।

শুধু দীপিকাই নন, তাদের ভক্তরাও ‘তামাশা’ সিনেমার পাঁচ বছর পূর্তি উদযাপন করছেন সোশ্যাল দুনিয়ায়। ‘#ফাইভ ইয়ার্স অব তামাশা’ লিখে পোস্ট করছেন রণ-দীপ ভক্তরা। ফলে শুক্রবার (২৭ নভেম্বর) সকাল থেকেই আলোচনায় আছেন দীপিকা-রণবীর আর ‘তামাশা’।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া