রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

নরসিংদীতে গাড়ির ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ৩

নরসিংদী জেলা প্রতিনিধি
আপডেট : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
নরসিংদীতে গাড়ির ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ৩

নরসিংদী জেলা প্রতিনিধি : 

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাত যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন।

বুধবার (২ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে শিবপুরের সৈয়দনগরের ফিডার রোডসংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুরের নগরকান্দার তোতা মুন্সির ছেলে শাহিন হোসেন (২৮), নরসিংদীর শিবপুরের পালপাড়া এলাকার মো. রুকন উদ্দীনের ছেলে জজ মিয়া (২৩) এবং কামারগাঁও এলাকার মো. নজরুল ইসলামের ছেলে অটোরিকশাচালক নাসির উদ্দীন (২৫)। তারা তিনজনই অটোরিকশায় ছিলেন।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, অটোরিকশাটি দুইজন যাত্রী নিয়ে ইটাখোলার দিকে যাচ্ছিল। সৈয়দনগরের ফিডার রোড ধরে এগিয়ে আসা অটোরিকশাটি রাত আনুমানিক ১২টার দিকে মহাসড়কে উঠতে যাচ্ছিল। এ সময় অজ্ঞাত কোনো যানবাহন অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে অটোরিকশাটি মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই অটোচালক নাসির উদ্দীনের মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শাহিন হোসেন ও জজ মিয়াকে উদ্ধার করে ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে তাদেরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল বলে জানান হাসপাতালের তত্ত্বাবধায়ক এ এন এম মিজানুর রহমান।

খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা, চালক ও যাত্রীর মরদেহ উদ্ধার করেন।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আবু খায়ের জানান, গতকাল রাতের দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়েছে। তাদের সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়। নিহতের স্বজনরা এসে ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তরের আবেদন করেন। তারই প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া