শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

নতুন লুকে হাজির হয়ে ভক্তদের চমকে দিলেন নগরবাউল জেমস

বিনোদন প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
নতুন লুকে হাজির হয়ে ভক্তদের চমকে দিলেন নগরবাউল জেমস
নতুন লুকে জেমস

নীরবতা ভেঙ্গে দীর্ঘ পাঁচমাস পরে নতুন লুকে হাজির হয়ে ভক্তদের চমকে দিলেন নগরবাউল খ্যাত জেমস। বৃহস্পতিবার (২০ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে জেমস প্রকাশ করলেন নতুন লুকের একটা ছবি। সাদা-কালো এই ছবিটি প্রকাশের ২ ঘন্টার মাথায় শেয়ার হয় ১৫০০, মন্তব্য জমা পড়েছে ১১০০ এর বেশি। এক কথায় দীর্ঘদিন পরে প্রিয় শিল্পীর উপস্থিতি চমকে দিয়েছে ভক্তদের।

জেমস নিজেকে আড়ালে রাখতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। তার উপর করোনাকাল। সব মিলিয়ে এক অজানা নীরবতা এনে দিয়েছে দেশের শ্রোতাপ্রিয় রকস্টার জেমসের জীবনে।

জেমসের ছবিটি প্রকাশ্যে আসতেই তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। পোস্টের ঘরে নানা মন্তব্য করছেন অনুরাগীরা। একজন ভক্ত লিখেছেন, ‘গুরু বেঁচে থাকুন এক কোটি বছর, পৃথিবীটা সুস্থ হোক। আবার কনসার্টে গলা মিলিয়ে একসঙ্গে গান হবে।’
আরেক ভক্ত লেখেন, ‘গুরু আবার দেখা হবে, এ দেখাই শেষ দেখা নয়।’ এমন নানা মন্তব্যে ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসছেন নগরবাউল।
দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার পর থেকে স্ত্রী ও সন্তানকে নিয়ে ঢাকার বাড়িতেই রয়েছেন জেমস। অবসরে নিজের হোম স্টুডিওতে নিয়মিত জ্যামিং করছেন। অপেক্ষার প্রহর গুনছেন আবারও মঞ্চে ওঠার। কিন্তু গেল কয়েকবছর ধরে শিল্পীর নতুন কোনো গান নেই।
এ প্রসঙ্গে জেমসের মুখপাত্র রবাইয়াৎ ঠাকুর জানান, গান তো প্রতিনিয়তই হচ্ছে। প্রাকটিস চলছে। বর্তমান সঙ্কট ও মিউজিক ইন্ডাস্ট্রির অব্যবস্থাপনার ভিড়ে নতুন গানের আগ্রহ হারিয়ে ফেলেছেন জেমস ভাই। তবে নতুন এক পৃথিবীর অপেক্ষায় রয়েছেন তিনি। সবকিছু স্বাভাবিক হলে আবারও নতুন করে গান শুরু হবে।’
জেমসের নতুন লুকের ছবি নিয়ে সঙ্গীতপ্রেমীদের মাঝে জল্পনা তৈরী হয়েছে। বিষয়টি নিয়ে রুবাইয়াৎ বলেন, তেমন কিছুই না। ঘরবন্দী জীবনের একটি প্রতিচ্ছবি টাইমলানে স্মৃতি হিসেবে রেখে দিলেন তিনি। পাশাপাশি ভক্তদের জানান দেওয়া যে, তাদের প্রিয় শিল্পী কেমন আছেন? এর বেশি কিছু না।
এদিকে জেমসের সবশেষ গাওয়া গানটি ‘তোর প্রেমেতে অন্ধ হলাম’। শাকিব-পাওলি অভিনীত ‘স্বত্ত্বা’তে ব্যবহার হয়েছিল গানটি। এর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তোলেন শিল্পী। এছাড়া তার সবশেষ অ্যালবাম ‘কাল যমুনা’ প্রকাশ পেয়েছিলো ২০০৯ সালে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: