মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৫৫ পূর্বাহ্ন

নতুন গানের ঘোষণা দিলেন নুসরাত ফারিয়া

রিপোর্টারের নাম
আপডেট : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
নতুন গানের ঘোষণা দিলেন নুসরাত ফারিয়া
নতুন গানের ঘোষণা দিলেন নুসরাত ফারিয়া

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী নুসরাত ফারিয়া সিনেমার বাইরে গানও প্রকাশ করে থাকেন। তার কণ্ঠে ‘পটাকা’, ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’ গান সাড়া ফেলে শ্রোতামহলে। সেই ধারাবাহিকতায় এবার নতুন গান প্রকাশের ঘোষণা দিলেন এই চিত্রনায়িকা।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে তার অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রচারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গিয়ে এই ঘোষণা দেন নুসরাত ফারিয়া।

এই অভিনেত্রী বলেন, ইনশাআল্লাহ এই বছরই আমার নতুন একটি গান প্রকাশ হচ্ছে। আমার অসলে একটি গান তৈরি করতে এক বছর সময় লাগে। কেননা, আগের কাজের থেকে এই কাজ ভালো না হলে কষ্ট করে লাভ কী?

নির্মাতা দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনকে দস্যুমুক্ত করার দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মাণ করা হয়েছে এই সিনেমা। বন্যজীবন নিয়ে দেশের প্রথম রোমাঞ্চকর একটি সিনেমা এটি। যা আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে।

র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড প্রযোজিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় নুসরাত ফারিয়া ছাড়াও আরও অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, দর্শনা বণিক, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: