শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

ধানমন্ডিতে বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
ধানমন্ডিতে বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক : 

রাজধানীর ধানমন্ডিতে রজনীগন্ধা পরিবহনের একটি বাসে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নেভায়। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সোয়া ৯টার দিকে ধানমন্ডি ২৭-এর ইবনে সিনা হাসপাতালের সামনে রজনীগন্ধা পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরে কন্ট্রোল রুম থেকে ডিউটি অফিসার লিমা খানম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সকাল সোয়া ৯টার দিকে আমরা ধানমন্ডি ২৭ নম্বরে রজনীগন্ধা পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার সংবাদ পাই। পরে ধানমন্ডি এলাকা থেকে আমাদের দুটি ইউনিট গিয়ে ৯টা ২৭ মিনিটে আগুন নির্বাপণ করে। প্রাথমিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত পৌনে ৯টায় বাংলামোটর মোড়ে লাব্বাইক পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। এ ছাড়া রাতে যাত্রাবাড়ী থানার কাজলা ফুটওভার ব্রিজের নিচে একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার তথ্য পাওয়া গেছে।

এর আগের দিন সোমবার রাত ৯টা ৪৭ মিনিটে টিকাটুলীর রাজধানী সুপার মার্কেটের সামনে ডেল্টা লাইফ ইনস্যুরেন্সের একটি স্টাফবাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে সূত্রাপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট গিয়ে রাত ৯টা ৫৪ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। একই দিন রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিলকে একতরফা ও অবৈধ ঘোষণা দিয়ে তা প্রত্যাখ্যান করে বিএনপি-জামায়াতের ডাকা ৩৬ ঘণ্টার অবরোধের শেষ দিন আজ। ১১তম বারের মতো ডাকা এ অবরোধ শেষ হবে আজ সন্ধ্যা ৬টায়।

ফায়ার সার্ভিসের তথ্যমতে, ২৮ অক্টোবর থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত এক মাস ১০ দিনে সারা দেশে ২৬৩ যানবাহনে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এর মধ্যে সবচেয়ে বেশি আগুন দেওয়া হয়েছে যাত্রীবাহী বাসে। যানবাহন ছাড়াও ১৫টি স্থাপনায় আগুন দেওয়ার খবর পাওয়া গেছে। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া