শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

দেশের মানুষ সুখে থাকুক বিএনপি চায় না : মুক্তিযুদ্ধমন্ত্রী

টাঙ্গাইল জেলা প্রতিনিধি
আপডেট : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
দেশের মানুষ সুখে থাকুক বিএনপি চায় না : মুক্তিযুদ্ধমন্ত্রী

টাঙ্গাইল জেলা প্রতিনিধি : 

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, দেশে পেঁয়াজসহ বিভিন্ন জিনিসের দাম কমায় বিএনপি এখন বলছে ভারতীয় পণ্য বর্জন করুন। বাংলাদেশের মানুষ সুখে থাকুক, ভালো থাকুক এটা বিএনপি চায় না।

শনিবার (৩০ মার্চ) দুপুরে টাঙ্গাইলের আশেকপুর বাইপাস এলাকায় কাদেরিয়া বাহিনীর জাদুঘরের স্থান পরিদর্শন শেষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আ.ক.ম মোজাম্মেল হক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এ দেশে শোষণমুক্ত, দারিদ্র্যমুক্ত সমাজ তৈরি করা। সেটা যেন না হয় সেই জন্য এখনো তারা (বিএনপি নেতৃবৃন্দ) পাকিস্তানকেই হৃদয়ে ধারণ করে নানা সমালোচনা করেন।

মন্ত্রী এসময় বিএনপির মহাসচিবের নির্বাচনের আগে পাকিস্তান সময়ে ভালো ছিলাম এই বক্তব্যে পাল্টা প্রশ্ন করে জানতে চান কোন বিষয়ে কোন সুযোগে ভালো ছিলেন? এখন সেই ধারাবাহিকতায় গত দশদিন ধরে কি বলে? যেহেতু পিঁয়াজের দাম কমেছে, জিনিসপত্রের দাম কমেছে মানুষ একটু স্বস্তিতে আছে এখন তারা ভারতের পণ্য বর্জনের ডাক দিয়েছে। দেশের মানুষ ভালো থাকুক তারা তা চায় না।

মুক্তিযুদ্ধের সংগঠক ও কালিহাতী-৪ আসনের সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কাদেরিয়া বাহিনীর প্রধান বঙ্গবীর কাদের সিদ্দিকী।

এতে আরও বক্তব্য দেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তাসভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, জেলা প্রাশাসক কায়ছারুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া