বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

দেশের মানুষ আর বিএনপির অন্ধকারে ফিরে যেতে চায় না : স্বরাষ্ট্রমন্ত্রী

ভোলা জেলা প্রতিনিধি
আপডেট : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
দেশের মানুষ আর বিএনপির অন্ধকারে ফিরে যেতে চায় না : স্বরাষ্ট্রমন্ত্রী

ভোলা জেলা প্রতিনিধি : 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, দেশের মানুষ আর বিএনপির অন্ধকারে ফিরে যেতে চায় না। মানুষ আলোকিত বাংলাদেশ চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই ক্ষমতায় চায়। মানুষ ভালোই করে জানে দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে নৌকার বিকল্প নেই।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশের আয়োজনে ভোলার চরফ্যাসন উপজেলার নবনির্মিত দুলারহাট থানা ভবনের উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচন আসলে বিএনপি কীভাবে অগ্নিসন্ত্রাস করবে, দেশকে অচল করবে, দেশকে অন্ধকার করবে সেটা নিয়ে ব্যস্ত থাকে। বিএনপি দেশে জঙ্গীবাদ, অগ্নিসন্ত্রাস ও দেশকে ধ্বংস করা ছাড়া কোনো উন্নয়ন করতে পারে না।

আসাদুজ্জামান খান বলেন, বিচারহীনতার সংস্কৃতি থেকে বের হয়ে আওয়ামী লীগ সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে। বঙ্গবন্ধুর হত্যার পর বিচার চাওয়ার অধিকার ছিল না। এটা চরম মানবাধিকার লঙ্ঘন ছিল। সেই বিচার না পাওয়ার অবস্থা থেকে আজ জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মুক্ত করেছেন।

তিনি বলেন, দেশের জনগণ অগ্নিসন্ত্রাসীদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই ২০১৩/২০১৪ সালে সন্ত্রাসের মাধ্যমে যারা দেশ অচল করতে চেয়েছিল, তারা আবার একত্রিত হয়ে ঘোষণা দিচ্ছে নির্বাচন করতে দেবে না। আমরা স্পষ্ট বলতে চাই, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। কেউ যদি নির্বাচন বানচাল করার চেষ্টা করে, তাহলে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের দায়িত্ব পালন করবে।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে দেশ স্মার্ট ও আলোকিত বাংলাদেশে পরিণত হবে। নির্বাচন সামনে এলে জনপ্রিয়তাহীন একটি দল বাংলাদেশকে অন্ধকারের দিকে নেওয়ার জন্য ষড়যন্ত্রে মরিয়া হয়ে ওঠে।

ভোলার পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য দেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো. জামিল হাসান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব মো. হোসেন, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামানসহ অন্যান্যরা।

এর আগে প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে নির্মিত থানা ভবনের ফলক উন্মোচন করে উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এরও আগে অধ্যক্ষ নজরুল ইসলামের ৩১তম মৃত্যবার্ষিকী উপলক্ষে মোনাজাতে অংশ নেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া