বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক : 

বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। বেশ কয়েক মাস কাজ থেকে বিরতিতে ছিলেন তিনি। তার সর্বশেষ প্রকাশিত কাজ ছিল কাজল আরেফিন অমির ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’। এতে অভিনয় করে দর্শকের ভালোবাসা পেয়েছেন তিনি। এরপর আর নতুন কাজে দেখা যায়নি তাকে। ছড়িয়েছে তার মা হওয়ার গুঞ্জন। তবে সেসব মিথ্যে বলেই উড়িয়ে দিয়েছেন নায়িকা।

জানা গেল, চলতি মাসের মাঝামাঝিতে পূর্ণিমা দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন। দেড় বছর ধরে তিনি একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন। এই পণ্যের ওভিসিতে মডেল হিসেবে কাজ করেছেন পূর্ণিমা। দেড় বছরের চুক্তি শেষ হয়ে যাওয়ার পর আরও দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা। চলতি মাসের মাঝামাঝিতে প্রতিষ্ঠানটির ইন হাউস পরিচালকের পরিচালনায় তিনি নতুন ওভিসির শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন।

পূর্ণিমা বলেন, ‘হোটেল রিল্যাক্স’-এর পর বেশ কিছু স্ক্রিপ্ট হাতে এসেছিল। কিন্তু সত্যি বলতে কী প্রচণ্ড গরমে কাজ করার মুড ছিল না আমার। তাই কিছুদিন পরিবার নিয়েই ব্যস্ত ছিলাম। পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছি নিজের মতো করে। এরই মধ্যে এই প্রতিষ্ঠানের সঙ্গে দেড় বছরের চুক্তিও শেষ। তারা আবার দুই বছরের জন্য নতুন করে আমাকে চুক্তিবদ্ধ করলেন। এই মাসের ঠিক মাঝামাঝি সময়ে এই প্রতিষ্ঠানের ওভিসির শুটিং করব।

নতুন আর কোনো কাজে দেখা যাবে কি না সেই প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ভালো স্ক্রিপ্ট পেলে নতুন সিনেমা, নতুন নাটক কিংবা নতুন ওয়েব সিরিজে কাজ করা যায় কি না ভাবব। এখন তো অনেক ভালো কাজ হচ্ছে। আমিও করতে চাই যদি ব্যাটে বলে হয়।

পূর্ণিমা এরই মধ্যে শেষ করেছেন ছটকু আহমেদের পরিচালনায় ‘আহারে জীবন’ সিনেমার কাজ। এতে তার বিপরীতে রয়েছেন ফেরদৌস। এ ছাড়াও শেষ হয়ে আছে তার নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমার কাজ। সিনেমাগুলোর অপেক্ষায় আছেন পূর্ণিমার ভক্তরা।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে নায়িকা হিসেবে তার অভিষেক হয়। সে সিনেমাতে নায়ক ছিলেন রিয়াজ। এখন পর্যন্ত তার অভিনীত ৮০টি সিনেমা মুক্তি পেয়েছে। চট্টগ্রামের মেয়ে পূর্ণিমার জন্ম ১৯৮৪ সালের ১১ জুলাই। তার প্রিয় প্রিয় সিনেমার মধ্যে রয়েছে ‘সন্তান যখন শত্রু’, ‘প্রেমের নাম বেদনা’, ‘সুলতান’, ‘পিতা মাতার আমানত’, ‘মনের মাঝে তুমি’, ‘শাস্তি’, ‘সুভা’, ‘হৃদয়ের কথা’ ইত্যাদি।

কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন পূর্ণিমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া