রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

দর্শক টানতে ব্যর্থ রোশান-বুবলী, নতুন সিদ্ধান্তে ইকবাল

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ২৩ জুন, ২০২৪
দর্শক টানতে ব্যর্থ রোশান-বুবলী, নতুন সিদ্ধান্তে ইকবাল

বিনোদন ডেস্ক : 

জিয়াউল রোশান ও শবনম বুবলীর সিনেমা ‘রিভেঞ্জ’ এবার ঈদে মুক্তি পেয়েছে। মুক্তির পর সিনেমা হলে দর্শক টানতে ব্যর্থ হয়েছে সিনেমাটি। সেই ব্যর্থতার দায়ে নতুন সিনেমা থেকে দুজনকে বাদ দিলেন নির্মাতা ও প্রযোজক এমডি ইকবাল।

২০২২ সালে রোশান-বুবলীকে নিয়ে অনেকটা চমক দেখিয়েই ‘বিট্রে’ সিনেমার ঘোষণা দেন ইকবাল। এরই মধ্যে সিনেমাটির ৪০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। তবে ‘বিট্রে’ সিনেমায় আর রোশান-বুবলীকে রাখতে চাচ্ছেন না এই নির্মাতা।

বিষয়টি নিশ্চিত করে এমডি ইকবাল বলেন, আমরা অনেক কষ্ট করে একটি সিনেমা নির্মাণ করি, যার জন্য অর্থ ও শ্রম দুটিই ব্যয় হয়। দর্শকের কথা মাথায় রেখেই প্রতিটি সিনেমা নির্মাতা যত্নের সঙ্গে তৈরি করেন। কিন্তু সেই দর্শকই যদি রোশান-বুবলীর জুটি পছন্দ না করে, তাহলে সিনেমাটি আমি কাদের জন্য বানাব? যার প্রমাণ ঈদে মুক্তি পাওয়া আমার ‘রিভেঞ্জ’ সিনেমা। এতো কষ্ট করে সকলের প্রচেষ্টায় ভালো একটি কাজ করেও এই জুটির জন্য দর্শক সারা পাচ্ছি না। তাই তাদের নিয়ে আমি আর নতুন সিনেমা করছি না।

‘ইতোমধ্যেই বিট্রের ৪০ ভাগ কাজ শেষ হয়েছে। বাজেটের অর্ধেক অর্থও শেষ। তারপরও আমি ঝুঁকি নিয়ে তাদের বাদ দিয়েছি। এখন নতুন করে ভাবছি। এটুকুই শুধু বলব- নতুন জুটিতে বড় চমক থাকবে।’ বলেন এই নির্মাতা।

‘রিভেঞ্জ’ সিনেমা দেখে অনেক দর্শক ইতিবাচক প্রতিক্রিয়া জানানোর পাশাপাশি জানিয়েছেন নেতিবাচক প্রতিক্রিয়াও। কেউ কেউ জানিয়েছেন, বুবলীর কারণে ‘রিভেঞ্জ’ দেখতে চান না তারা। যার ফলে বিপাকে পড়েছেন সিনেমাটির প্রযোজক ও পরিচালক ইকবাল। এসব কথা চিন্তা করে এই জুটি নিয়ে আর সিনেমা না বানানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বলে রাখা ভালো, জিয়াউল রোশান অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তি পেলেও এখনও কোনো সিনেমা সুপারহিটের তকমা পায়নি। অন্যদিকে, শাকিবের বলয় থেকে বেরিয়ে আসার পর বুবলীর একের পর সিনেমা মুক্তি পেলেও সবগুলো সিনেমা মুখ থুবড়ে পড়েছে। দু-একটা সিনেমা মন্দের ভালো চললেও সবগুলো সিনেমা ব্যবসায়িক ভাবে ব্যর্থ হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া