বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

তোমাদের সাংবাদিকতায় আমার কিছু আসে যায় না : শাহজাহান ওমর

ঝালকাঠি জেলা প্রতিনিধি
আপডেট : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
তোমাদের সাংবাদিকতায় আমার কিছু আসে যায় না : শাহজাহান ওমর

ঝালকাঠি জেলা প্রতিনিধি : 

‘যেহেতু আমি প্রধানমন্ত্রীর আস্থাভাজন, তোমাদের সাংবাদিকতায় আমার কিছু আসে যায় না’ বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের নৌকার আলোচিত প্রার্থী শাহজাহান ওমর বীর-উত্তম।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজাপুর বাইপাস মোড়ে নৌকার প্রধান নির্বাচনী কার্যালয়ে কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কেন্দ্রে নিজেরা ঝগড়াঝাঁটি করবেন না, মারামারি করবেন না। নিজেরা নিজেরা ঝগড়াঝাঁটি করলে রিপোর্ট হয়। এই দেখেন না গত পরশু দিন স্কুল শিক্ষকদের সামনে আমি বক্তব্য দিলাম অথচ পেপারে উঠেছে আমি জোর করে শিক্ষকদের মিটিংয়ে থাকতে বাধ্য করেছি। এই যে সাংবাদিক আছে না, এরা এতই সাংঘাতিক যে সত্যকে মিথ্যা, মিথাকে সত্য বলে প্রচার করে। এখানে কি কোন সাংবাদিক আছে? তোমরা তো আমার পেছনে লেগেই আছ। যেহেতু প্রধানমন্ত্রীর আমি আস্থাভাজন, তোমাদের সাংবাদিকতায় আমার কিছু আসে যায় না।

তিনি আরো বলেন, যে ভালোবাসা রেখে একটা মুক্তিযোদ্ধাকে মাননীয় প্রধানমন্ত্রী সম্মান করেছেন, আমি তাঁর এ আস্থা, এ ঋণ পরিশোধ করতে চাই।

কর্মী সমাবেশে বক্তারা দল-মত-নির্বিশেষে ব্যক্তি শাহজাহান ওমরকে নৌকা মার্কায় ভোট দিয়ে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বিজয়ী করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যডভোকেট এ এইচ এম খায়রুল আলম সরফরাজ ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু।

প্রসঙ্গত, বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর একসময় সরকারের আইন প্রতিমন্ত্রীও ছিলেন। গত ৪ নভেম্বর রাতে তাকে আটক করে পুলিশ। পরদিন ঢাকার নিউমার্কেট থানার বাসে আগুন দেওয়ার একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে হাজির করা হয়। ওই মামলায় তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদও করা হয় তাকে। প্রায় চার সপ্তাহ কারাবন্দি থাকার পর জামিন পান শাহজাহান ওমর। কারামুক্ত হয়েই বিএনপি ছাড়েন তিনি। আওয়ামী লীগে যোগ দিয়ে শোরগোল ফেলে দেন। এরপর ঝালকাঠি-১ আসনে নৌকার প্রার্থীকে সরিয়ে তাকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া