বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

তেঁতুলের আচার-আলুকাবলি খেতে রাস্তায় নুসরাত

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
তেঁতুলের আচার-আলুকাবলি খেতে রাস্তায় নুসরাত

বিনোদন ডেস্ক : 

রাস্তার পাশে ভ্যানগাড়ি। তাতে সাজানো সারিসারি কাচের বয়াম। কোনোটাতে সাজানো কুলের আচার, কোনোটাতে তেঁতুলের। মূল আকর্ষণ বয়ামগুলোর মাঝে থাকা স্টিলের গামলা। তাতেই ছিল আলুকাবলি। দেখেই উচ্ছ্বসিত হলেন অভিনেত্রী নুসরাত জাহান।  আচার-আলুকাবলি মুখে দিয়ে যেন ছোটবেলায় ফিরে গেলেন অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে নিজের এই আচার অভিযানের ভিডিও শেয়ার করেছেন নুসরাত। গাড়িতে যেতে যেতে আচারওয়ালাকে দেখেই নেমে পড়েন অভিনেত্রী-সাংসদ। তারপর শুরু হয় বাছার পালা। কিছুক্ষণ চেষ্টার পর পছন্দের জিনিসটি বেছে নেন তিনি।

ভিডিওর ক্যাপশনে নুসরাত লেখেন, ছোটবেলার গরমের দুপুরের দিনগুলোতে ফিরে গেলাম। আলুকাবলি, তেঁতুলের আচার আর দাদুর আদর। এর থেকে ভালো আর কিছুই হতে পারে না। সাধারণ এই জিনিসগুলো জীবনের সবচেয়ে আনন্দ ও হাসির মুহূর্ত। কৃতজ্ঞতা।

নুসরাতের এই ভিডিও দেখে ভালোবাসা ব্যক্ত করেছেন তার সহকর্মীরা। মিমি চক্রবর্তী, কৌশানি মুখার্জী, দর্শনা বণিক, লহমা ভট্টাচার্যরাও তার আলুকাবলি দেখে খাওয়ার ইচ্ছে প্রকাশ করেন।

বিভিন্ন সময়ে টলিপাড়ায় নায়িকাদের পারস্পরিক সমীকরণ নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। তবে এ যাত্রায় যে তিন অভিনেত্রীকে এক সূত্রে গেঁথে দিলো আচার, তা নিয়ে কোনো সন্দেহ নেই। এ মুহূর্তে মিমি ব্যস্ত ‘রক্তবীজ’ সিনেমার ডাবিংয়ে। অন্যদিকে নুসরাত ‘শিকার’ সিনামার শুটিং শুরু করেছেন। এ সিনেমাতে নুসরাত ছাড়াও রয়েছেন যশ এবং ঋতুপর্ণা সেনগুপ্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া