শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

তাপস-বুবলীকে নিয়ে অপুর সঙ্গে সেই ফোনালাপ প্রসঙ্গে মুখ খুললেন মুন্নী

বিনোদন ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
তাপস-বুবলীকে নিয়ে অপুর সঙ্গে সেই ফোনালাপ প্রসঙ্গে মুখ খুললেন মুন্নী

বিনোদন ডেস্ক : 

গত মাসে গান বাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নি এবং চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথোপকথনের একটি অডিও রেকর্ড ভাইরাল হয়েছে। দু’জনের কথোপকথনের সে অডিও রেকর্ডে গানবাংলার কর্ণধার তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলীর সম্পর্ক কথা বলতে শোনা গিয়েছে। যেখানে বুবলীকে নিয়ে বেশ কিছু অভিযোগ করেছেন ফারজানা মুন্নী। এবার সেই ফোনালাপ প্রসঙ্গে মুন্নী সরাসরি জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।

এই ঘটনায় সেসময় অপু বিশ্বাস ও বুবলী দু’জনে পরস্পরের দিকে আঙুল তুললেও নিশ্চুপ ছিলেন মুন্নী। সম্প্রতি দেশের একটি টেলিভিশন চ্যানেলের অনলাইন মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এসব বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন মুন্নী। এ সময় তাপসও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির উপস্থাপক ছিলেন শাহরিয়ার নাজিম জয়।

মুন্নি বলেন, প্রতিটা মানুষের ভেতর একটা শিশু বাস করে। কখনও কখনও ওই শিশুটা শিশুসুলভ কাজ করে ফেলে। আমার সাথে তাপসের বিয়ের ১২ বছর। কিন্তু আমাদের ১৫ বছরের সম্পর্ক। এই ১৫ বছরে একটা ভুল মানুষ করতেই পারে।’

এরপর তিনি বলেন, তাপস আর আমি চেষ্টা করছি মিউজিক ইন্ডাস্ট্রি চেঞ্জ করার। বাংলাদেশের গানকে সারা বিশ্বে নিয়ে যাব। আসলে এ জন্য আমরা অনেক স্ট্রাগল করে এখানে আসছি। এই জার্নিতে আমাদের কোনো সমস্যা হয়নি। মিউজিক ইন্ডাস্ট্রির সবাই আমরা ফ্যামিলি। গানবাংলায় (টেলিভিশন চ্যানেল) যে ওরা আসে, আমরা সারারাত আড্ডা দিচ্ছি। প্রতি রাতে ডিনার করছি।আমার নিজের ফ্যামিলির সঙ্গে যতটা না সময় কাটাই, তার চেয়ে বেশি মিউজিশিয়ানদের সাথে সময় কাটাই।

তিনি যোগ করেন, আমি যখন ‘খেলা হবে’ সিনেমার ঘোষণা দিলাম, তখন চারপাশ থেকে আমাকে নেগেটিভ একটা ভাইব দেওয়া শুরু করল বুবলী সম্পর্কিত নানা ব্যাপারে। আমি যখন তার সাথে সরাসরি কথা বলেছিলাম, তখন কিন্তু আমি ওরকম কিছু বুঝিনি। তারপর যখন আমাকে এত নেগেটিভ কিছু দেওয়া হলো। আমার মাথায় এসব ঢুকল, তখন জিনিসগুলো আমি নিয়েছিলাম। আমি সত্যি কথা বলতে পছন্দ করি। মাথায় ঢোকার পর ও (বুবলী) যখন গানবাংলায় রেগুলোর আসা শুরু করল, তখন সবার কথায় প্রভাবিত হয়ে ওকে একটু সন্দেহ করেছিলাম। একদিন ওরা স্ক্রিপ্ট পড়ছিল, তখন হিট অব দ্য মোমেন্টে আমি একটা ভুল করে ফেলেছি। সেই ভুলটা হচ্ছে, একটা ফেসবুক স্ট্যাটাস দিয়েছিলাম। সেটা ১৪ মিনিট ছিল। তারপর আমি বুঝতে পারলাম, আমার মতো মানুষের এ ধরনের কাজ করাটা ঠিক হয় নাই। পরে আমি নিজেই হ্যাক হওয়ার কথা জানিয়েছিলাম। তারপরও আমি মেন্টালি ডিস্টার্ব ছিলাম।

অপু বিশ্বাসের সঙ্গে নিজের কলরেকর্ড ফাঁস হওয়া নিয়ে কথা বলেন মুন্নি। অপু তাকে ব্যবহার করেছে উল্লেখ করে বলেন, স্ট্যাটাস নামানোর পরপর যার (অপু বিশ্বাস) সাথে আমার কনভারসেশন হয়েছে, তার সাথে কোনোদিন দেখা হয়নি। কোনো একটা কনসার্টে দেখা হয়েছিল, জাস্ট ফোর টু ফাইভ মিনিটস। ও (অপু বিশ্বাস) আমাকে সালাম দিয়েছে। দ্যাটস ইট। তারপর তার সাথে আমার জীবনে কথা হয়নি।

তার কথায়, হঠাৎ অপু বিশ্বাসের নম্বর থেকে আমার মোবাইল ফোনে কল আসে রাত ৩টা সাড়ে ৩টার দিকে। সেদিন আমি একটু ডিস্টার্ব ছিলাম। আমি ফোনটা ধরেছি। ও আমাকে সালাম দিল। তারপর বলল, আমি তো এ রকম একটা জিনিস দেখেছি। তখন বুবলী তার লাইফে কী কী করেছে—সেটা জানাল। ওদের সম্পর্কে এত ডিটেইল জানতাম না। আমি মেন্টালি ডিস্টার্ব হওয়ায় ওই মোমেন্টটাকে সুন্দরভাবে ইনক্যাশ করেছে। মানে ও আমাকে রাইট মোমেন্টে রাইট কোয়েশ্চেনগুলো করেছে। আমিও উত্তর দিয়েছি। তুমি দেখেছ (উপস্থাপককে) কল রেকর্ডটা এডিটেড। ও আমাকে যে কথাগুলো বলেছে, আমি সেটার উত্তর দিয়েছি। আমি এটা কখনও বুঝতে পারিনি যে, অপু এটা রেকর্ড করবে। মেয়েরা মেয়েদের সাথে তো অনেক কথাই বলতে পারে।

সবশেষে ফারজানা মুন্নি বলেন, আমি একটা জিনিস বিশ্বাস করি, পাখি নিজের ডানা দিয়ে ওড়ে। কিন্তু বসার সময় একটি ডালে বসে। পাখির যদি ডানা না থাকত, তাহলে উড়ত কীভাবে! আমি জিনিসটা খুব অপছন্দ করলাম। বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকার কারণ হলো, ভেবেছিলাম এটা কোনো বড় ইস্যু নয়। আমাকে ডাল বানিয়ে তাদের সম্পর্ক ঠিক করতে চেয়েছে।

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর মুন্নী তার ফেসবুকে লেখেন, ‘তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।’ পরবর্তীতে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে মুন্নী দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। হ্যাকার পোস্টটি করেছিলেন।

এ ঘটনার কয়েকদিন পরেই অপু বিশ্বাসের সঙ্গে ফারজানা মুন্নীর অডিও রেকর্ড ছড়িয়ে পড়ে। এই পুরো ঘটনাকেই নিজের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেন শবনম বুবলী। তিনি বলেন, তাপস-মুন্নী দম্পতির প্রযোজনা সংস্থা টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ নামক একটি ছবিতে অভিনয় করছেন। বিষয়টি একটি পক্ষ সহ্য করতে পারছে না। তাই এমন মিথ্যা গুজব ছড়াচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া