রবিবার, ১৬ মে ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভয়ংকর আগ্নেয়গিরির ওপর ‘পিৎজা’ তৈরি উৎসব (ভিডিও) রাজধানীতে ঝড়ো হাওয়াসহ স্বস্তির বৃষ্টি প্রেম নিয়ে মুখ খুললেন বলিউডের ঐশ্বরিয়া আল-জাজিরা প্রতিবেদক বললেন ‘দুই সেকেন্ডেই সব শেষ’ লকডাউনে দূরপাল্লার বাস চলার অনুমতি দেয়নি সরকার আল-জাজিরার কার্যালয় মাটিতে মিশিয়ে দিল ইসরায়েল ঈদের দ্বিতীয় দিনেও অন্যরকম এক ঢাকা ঈদেও বেতন-ভাতা পাননি বিপুল সংখ্যক রেলকর্মী ঈদের পরের দিনেও হাতিরঝিলে উপচেপড়া ভিড় ঈদের নামাজে ফিলিস্তিনিদের রক্ষায় বিশেষ মোনাজাত ফরিদপুরে প্রত্যয় এর ঈদ সামগ্রী বিতরণ ইংল্যান্ডে খরগোশ যুগলের ‘বিলাসবহুল বিয়ে’ রিকশাওয়ালাকে মারধরের আলোচিত সেই ভিডিও রেলপথ দিয়ে ভারত থেকে দেড় হাজার টন পেঁয়াজ আমদানি ফিলিস্তিনিদের বাঁচাতে সালাহর আকুতি বৃটিশ প্রধানমন্ত্রীর কাছে করোনার দ্বিতীয় ডোজের ‘নিশ্চয়তা’ মেলেনি এখনও ঈদে কন্টেইনিয়ারে পণ্য নয় যাচ্ছে মানুষ ছিন্নমূলের পাশে দাঁড়াতে বিত্তবানের আহবান ড. সাজ্জাদের আকাশপথে বহির্বিশ্বের দরজা বাংলাদেশীদের জন্য প্রায় বন্ধ যাত্রীদের চাপ ও অতিরিক্ত গরমে ফেরিতেই মারা গেলেন ৫ জন

ডাক্তারকে কষে চড় মারলেন নার্স: ভাইরাল ভিডিও

যোগাযোগ ডেস্ক
আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
ডাক্তারকে কষে চড় মারলেন নার্স: ভাইরাল ভিডিও
সংগৃহীত ছবি

মহামারি করোনাভাইরাসের পরিস্থিতিতে নাকাল ভারতের সরকারি হাসপাতালগুলো। প্রবল চাপের মধ্যে কাজ করছেন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। এমন পরিস্থিতিতে যোগী আদিত্যনাথের উত্তর প্রদেশে চিকিৎসককে চড় মেরে ভাইরাল হয়েছেন এক নার্স। সংবাদমাধ্যম এএনআই এই ঘটনার একটি ১৪ সেকেন্ডের ভিডিও প্রকাশ করেছে।

উত্তরপ্রদেশের রামপুর জেলা হাসপাতালে এই ঘটনা ঘটেছে। এক চিকিৎসাধীন রোগীর মৃত্যু হলে তার পরিবার সার্টিফিকেট চায় হাসপাতালে কর্তৃপক্ষের কাছে। এই কাজের জন্য গেলে নার্সকে সবকিছু লিখিতভাবে জমা দিতে বলেন চিকিৎসক।

এদিকে মৃত রোগীর পরিবার ফের সার্টিফিকেটের জন্য ওই সেবিকার দ্বারস্থ হয়। দুই তরফা চাপ সহ্য করতে না পেরে নার্স সোজা ইমার্জেন্সি ওয়ার্ডে হাজির হন।

প্রথমে তর্কাতর্কি শুরু হয়। এরপর নার্স বলে ওঠেন, ‘তোর কত ক্ষমতা?’ এরপরেই সজোরে চড়। চড় খেয়ে মাস্ক খুলে যায় চিকিৎসকের। তিনি উল্টো চড় চালান। পাশে দাঁড়িয়েছিলেন এক পুলিশ সদস্য এবং হাসপাতালের আরো বেশ কিছু কর্মী। তারাই মারামারি থামিয়ে দেন।

রামপুরের সিটি ম্যাজিস্ট্রেট রামজি মিশ্রা জানিয়েছেন, দুই জনের সঙ্গেই কথা বলেছেন তিনি। উভয়েই বলেছেন, অতিরিক্ত কাজের চাপে মাথা গরম হয়ে গিয়েছিল। এ ঘটনায় তদন্তের আশ্বাস দিয়েছেন ম্যাজিস্ট্রেট।

 

ভিডিওটি দেখতে ক্লিক করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: