বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

ঠোঁট সার্জারি প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
ঠোঁট সার্জারি প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : 

নিজেকে আরো আকর্ষণীয় করার জন্য অনেকেই সার্জারির সাহায্য নিয়ে থাকেন। বিশেষ করে শোবিজ তারকারা সৌন্দর্য সচেতন বেশি। সার্জারি করার ঘটনা শোবিজ অঙ্গনে নতুন কিছু নয়। বিভিন্ন সময়েই শরীরের নির্দিষ্ট কোনো একটি অঙ্গ আকর্ষণীয় করে তুলতে অস্ত্রোপচার করে থাকেন তারা।

লম্বা সময় ঢালিউডে রাজত্ব করেছেন অপু বিশ্বাস। এখনও পর্দায় নিয়মিত। জনপ্রিয়তাও রয়েছে আগের মতো। বছরখানেক আগে গুঞ্জন উঠেছিল, ঠোঁটে সার্জারি করিয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে আগেও কথা বলেছিলেন। তবে আরও একবার তার কথায় উঠে এলো সার্জারির কথা। শুধু তা-ই নয়, নিজের শারীরিক গঠন নিয়েও কথা বললেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী।

সে সময় বিষয়টি নিয়ে কথা না বললেও সম্প্রতি সার্জারি প্রসঙ্গে মুখ খুলেছেন অপু বিশ্বাস। শনিবার (২৬ আগস্ট) ‘সামার ফেস্ট’ শীর্ষক একটি আয়োজনে অংশ নেন অপু। সেখানেই গণমাধ্যমের মুখোমুখি হয়ে এ প্রসঙ্গে কথা বলেন।

অপু বলেন, আমার সামনের দাঁতটা বাঁকা। অনেক জায়গায় বলা হয়েছে যে, আমি সার্জারি করিয়েছি। যদি আমাকে সার্জারি করাতেই হতো, তাহলে প্রথমে আমার দাঁতটাকে সোজা করতাম।

নায়িকার ভাষ্য, আমি কিন্তু শুরু থেকেই হেলদি। কখনও ছিপছিপে ছিলাম না। সুতরাং এই দুটো বিষয়ই (দাঁত ও স্বাস্থ্য) আমাকে মোকাবিলা করতে হয়েছে। আমার সেই চ্যালেঞ্জই ছিল, আমার যদি প্রতিভা থাকে, দর্শক যদি ভালোবাসে, তাহলে ভালো কাজ দিয়েই দর্শকের কাছে পৌঁছাবো।

মা হওয়ার পর স্বাভাবিকভাবেই স্থূলতা দেখা দিয়েছিল অপু বিশ্বাসের মধ্যে। ওই সময়ের বিভিন্ন ছবি-ভিডিও ফুটেজ নিয়ে এখনও নেটিজেনদের অনেকে কটাক্ষ করেন। তবে নায়িকা জানান, তিনি সেই নিন্দা মোকাবিলা করেই নিজেকে পুনরায় প্রস্তুত করেছেন এবং কাজে ফিরেছেন। অপু বলেন, অনেকে চ্যালেঞ্জ ছুড়েছিল অপু বিশ্বাস আর কাজে ফিরতে পারবে না। তবে আলহামদুলিল্লাহ, সবার দোয়ায় আমি এখন এতটা ব্যস্ত, বোঝাতে পারবো না।

প্রসঙ্গত, অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে, ‘লাল শাড়ি’ সিনেমায়। সরকারি অনুদানের এই সিনেমাটি প্রযোজনা করেন অপু বিশ্বাস। মুক্তির অপেক্ষায় আছে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া