বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

ট্রাকে কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল ২ জনের

চট্টগ্রাম জেলা প্রতিনিধি
আপডেট : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
ট্রাকে কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল ২ জনের

চট্টগ্রাম জেলা প্রতিনিধি : 

চট্টগ্রামের মীরসরাইয়ে মালবাহী ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই দুই জন নিহত হয়েছেন।

রোববার (২৪ মার্চ) সকাল ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামুখী লেনে নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আব্দুর রহিম (৪৭) ও মাসুম বিল্লাহ (৪২)। কাভার্ডভ্যান চালক আব্দুর রহিম পাবনা জেলার ঈশ্বরদী থানার বাবুছড়া গ্রামের মো. আজহার আলী মিজানের ছেলে। আর গাড়ির মালিক মাসুম বিল্লাহ বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার হালুয়া গ্রামের মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে। তিনি গাড়ির মালিক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ওমর ফারুক বলেন, সকালে ৯টার দিকে মহাসড়কের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশন এলাকায় চট্টগ্রামমুখী লেনে দ্রুত গতির একটি কাভাভ্যান মালবাহী ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

কুমিরা হাইওয়ে থানার এসআই আলমগীর হোসেন বলেন, সকাল ৮টায় মহাসড়কের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশন এলাকায় চট্টগ্রামমুখী লেনে মালবাহী ট্রাকের পেছনে পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলে তারা মারা যান। দুর্ঘটনাকবলিত গাড়ি ও নিহতদের লাশ থানা হেফাজতে নেওয়া হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালানোর কারণে এ ঘটনায় ঘটতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া