রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

টেস্ট, ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও হারল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
আপডেট : বুধবার, ১৭ মে, ২০২৩
টেস্ট, ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও হারল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : 

শুরুটা হয়েছিল চারদিনের ম্যাচে। এরপর বাংলাদেশ হেরেছে ওয়ানডে সিরিজে, জয়ের দেখা মেলেনি একমাত্র টি-টোয়েন্টিতেও। হারের বৃত্ত থেকে যেন বের হতে পারছে না যুবারা। উদ্বোধনী ব্যাটার জিশান আলমের দুর্দান্ত ইনিংসের পরও হারতে হয়েছে স্বাগতিকদের।

বুধবার (১৭ মে) রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টিতে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। শুরুতে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৫৯ রান করে স্বাগতিকরা। জবাব দিতে নেমে ৫ বল আগে জয় পায় পাকিস্তানের যুবারা।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই হয়েছিল বাংলাদেশের। জিশান আলম ও মঈনুল ইসলাম তন্ময়ের জুটিতে আসে ৭২ রান। ৫ চার ও ৪ ছক্কার ইনিংসে ২৬ বলে ৫২ রান করে জিশান আউট হলে এই জুটি ভাঙে।

তার সঙ্গী তন্ময় কিছুটা ধীরগতির ব্যাটিং করেন। ৩ চারে ৩৩ বলে ২১ রান করেন তিনি। তিন নম্বরে খেলতে নেমে ৩ চারে ১০ বলে ২০ রান করে আউট হন আহরার আমিন। পরের ব্যাটাররা আর রান তোলার গতি সেভাবে বাড়াতে পারেননি। ৩ চারে ২৫ বলে ৩০ রান করেন আরিফুল ইসলাম। পাকিস্তানের যুবাদের পক্ষে দুই উইকেট নেন আহমেদ হুসাইন।

জবাব দিতে নেমে পাকিস্তান প্রথম ওভারেই ধাক্কা খায়। ৩ বলে শূন্য রান করা সাজীব খানকে আউট করেন ইকবাল হোসেন ইমন। এরপর ৪১ রানের জুটি গড়েন শ্যামল হোসেন ও মির্জা সাদ বেগ। ৩ চার ও ১ ছক্কায় ১৬ বলে ২৪ রান করে আউট হন মির্জা, তাকে ফেরান আরিফুল ইসলাম।

কিন্তু ৭ চার ও ১ ছক্কায় শ্যামলের ৪৯ বলে ৬৭ এবং ৭ চার ও ১ ছক্কায় আরাফাত আহমেদের ২২ বলে ৪১ রানে সহজ জয় পায় পাকিস্তান। বাংলাদেশের পক্ষে ৪ ওভারে ২৩ রান দিয়ে ৩ উইকেট নেন ইকবাল হোসেন ইমন। ৪ ওভারে ৩৯ রান দিয়ে দুই উইকেট নেন রহনাত দৌল্লা বর্ষণ।

এদিকে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ হারার আগে ৫ ম্যাচের ওয়ানডেতে ৪-১ ব্যবধানে পরাস্ত হয়েছে বাংলাদেশ। আর প্রথমে খেলা একমাত্র টেস্ট ম্যাচটিও বাংলাদেশ হেরেছে ১০ উইকেটের ব্যবধানে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া