বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

টেনিস তারকার বিয়ে হচ্ছে যুবরাজের বন্ধুর সঙ্গে

ক্রীড়া প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
টেনিস তারকার বিয়ে হচ্ছে যুবরাজের বন্ধুর সঙ্গে
সংগৃহীত ছবি

টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা বিয়ে করতে যাচ্ছেন। ইতোমধ্যে তিনি আলেক্সান্দার গিলকসের সঙ্গে বাগদানও সেরে ফেলেছেন। এর মাধ্যমে রুশ সুন্দরী জীবনের সেকেন্ড ইনিংস শুরু করতে যাচ্ছেন।

ক্যারিয়ারজুড়ে যেমন রয়েছে অনেক অর্জন, তেমনি অসংখ্য বিতর্ক। করোনা হানা দেওয়ার আগেই গত ফেব্রুয়ারি মাসে টেনিস ছেড়ে দেন এই রুশ সুন্দরী। এতে ভক্তদের হৃদয় ভেঙে যায়। এবার শারাপোভা বিয়ে ভক্তদের জন্য আরও একটা দুঃখের খবর।

শারাপোভার বাগদত্তা আলেক্সান্দার গিলকস ব্রিটেনের বেশ নামকরা ব্যবসায়ী। একইসঙ্গে তিনি অনলাইন নিলাম কম্পানি ‘প্যাডল ৮’ -এরও সহ-প্রতিষ্ঠাতা। গিলকসের আরও একটা পরিচয় আছে। তিনি ব্রিটিশ যুবরাজ প্রিন্স উইলিয়ামের বন্ধু।

আরও পড়ুন : ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল ঢাকায় আসছে ১০ জানুয়ারি

ইটন কলেজে ছাত্রাবস্থায় প্রিন্স উইলিয়ামের সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলেন তিনি। এই গিলকসের সঙ্গে বেশ কিছুদিন ধরে প্রেম করছিলেন শারাপোভা। এবার সেটা গড়াচ্ছে আনুষ্ঠানিক পরিণয়ে।

টেনিস সুন্দরী শারাপোভা এর আগেও বহু সম্পর্কে জড়িয়েছেন আবার বিচ্ছেদ ঘটিয়েছেন। টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ, মেরুন ফাইভ ব্যান্ডের মূল গায়ক অ্যাডাম লিভাইনের সঙ্গেও সম্পর্ক ছিল শারাপোভার।

এছাড়া লস অ্যাঞ্জেলেস লেকার্সের শুটিং গার্ড সাশা ভুয়াচিচের সঙ্গেও শারাপোভার বাগদান হয়েছিল। তবে শেষ পর্যন্ত বিয়ে হয়নি। অন্যদিকে গিলকসও ডিজাইনার মিশা নোনুকে বিয়ে করেছিলেন। ১৩ বছর সংসার শেষে তাদের বিচ্ছেদ হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া