মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:০১ অপরাহ্ন

টিকিট না পেয়ে মেট্রোরেলের যাত্রীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
টিকিট না পেয়ে মেট্রোরেলের যাত্রীদের বিক্ষোভ
যাত্রীদের বিক্ষোভ

টিকিট না পেয়ে বিক্ষোভ শুরু করেছেন তারা। মেট্রোরেলে চড়তে অনুষ্ঠানিক যাত্রার দ্বিতীয় দিন শুক্রবার (৩০ ডিসেম্বর) বিপুল সংখ্যক মানুষ উত্তরা উত্তর স্টেশনে ভিড় করেছেন। টিকিট না পেয়ে ভোগান্তির শিকার হতে হয়েছে তাদের।

দেশের মাইলফলক হিসেবে যাত্রা শুরু করা এই বাহন বর্তমানে সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চললেও বেলা সাড়ে ১১টায়ও স্টেশনের সিঁড়ির নিচে দাঁড়িয়ে ছিলেন কয়েক হাজার যাত্রী। সাড়ে ১১টায় স্টেশনের গেটে কর্তৃপক্ষ তালা লাগিয়ে দিলে খেপে যান দাঁড়িয়ে থাকা যাত্রীরা। তাদের অভিযোগ, ১২টায় শেষ ছাড়ার কথা থাকলেও ৩০ মিনিট আগে কেন গেট বন্ধ করে দেয়া হয়েছে।

যাত্রীদের অভিযোগ, তাদের অনেকেই প্রথম দিনেই এসেছিলেন মেট্রোরেলে চড়তে। কিন্তু লাইন পেরিয়ে টিকিট পাওয়া হয়নি। ঢাকার বাইরে থেকেও অনেকে এসে সকাল থেকে অপেক্ষা করছিলেন। কিন্তু টিকিট পাননি। এর মধ্যে অনেকে আবার আগারগাঁও থেকে ট্রেনে চড়ে এসেছেন, তারা আবার আগারগাঁও যাবেন- বিক্ষোভকারীদের দলে তারাও ছিলেন।

সরেজমিনে দেখা গেছে, তারা স্টেশনের গেট ধরে ঝাঁকাতে থাকেন। উত্তেজিত হয়ে উঠলে পুলিশ ও আনসার সদস্যরা গেট থেকে সরে যান।

এ বিষয়ে জিজ্ঞেস করলে মেট্রোরেলের দিয়াবাড়ী স্টেশনের সিকিউরিটি ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, স্টেশনের ভেতরে যে যাত্রী আছে তাদের নিয়ে সর্বশেষ ট্রেন ছাড়বে। আরও যাত্রী ওঠানো ও টিকিট সংগ্রহের মতো সময় নেই। এত সংখ্যক যাত্রীর সবাইকে নিয়ে যাওয়া সম্ভব নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: