বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

টালিগঞ্জের দেব হাঁটলেন শাহরুখের দেখানো পথেই

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
টালিগঞ্জের দেব হাঁটলেন শাহরুখের দেখানো পথেই
দেব

বলিউড বাদশার দেখানো পথেই হাঁটলেন টলিগঞ্জের অভিনেতা ও তৃণমূল সাংসদ দেব। জানা গেছে, পূর্ব মেদিনীপুরের ডেবরায় নিজের অফিসটি আইসোলেশন ক্যাম্পে পরিণত করেছেন তিনি। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন দেব নিজেই।
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় ভারতের অবস্থান তৃতীয় স্থানে। এই ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে দেশটির সরকারকে।
তাই এপ্রিলের মাঝামাঝি সময়ে নিজেদের অফিস আইসোলেশন ওয়ার্ডের জন্য ছেড়ে দিয়েছিলেন শাহরুখ খান ও গৌরি খান দম্পতি। সেসময় চিকিৎসকের অভাবে অফিসটি ব্যবহার করতে না পারলেও, জুলাই থেকে সেখানে চিকিৎসা দেওয়া শুরু হয়েছে।
নিজের মাইক্রোব্লগিং সাইটে একটি ভিডিও পোস্ট করে দেব জানান, ‘ডেবরায় আমার অফিসটি আইসোলেশন ক্যাম্পে পরিণত হয়েছে। এখন এটা যাতে ভালোভাবে ব্যবহার করা যায়। আমার মনে হয়, এই দুর্দিনে সমস্ত রাজনৈতিক অফিসগুলোকে মানুষের সাহায্যে ব্যবহার করা উচিত।’
যদিও এদিন অফিসে উপস্থিত হতে পারেননি। কেননা নায়কের বাড়িতে করোনা থাবা বসিয়েছে, ফলে ১৪ দিনের কোয়ারেন্টিনে রয়েছেন তিনি।
দেবের এমন উদ্যোগের প্রশংসা করেছেন অনেকেই। আবার কেউ কেউ অভিনেতাকে কটাক্ষ করে লেখেন, ‘তিনি বাংলার সোনু সুদ হতে চাইছেন।’ আবার অনেকের কথায়, ‘সাংসদ হয়েছেন মানুষের সেবার করার জন্যই।’
তবে বাস্তবিকভাবেই এই সাংসদ-অভিনেতার দ্বারা অনেকেই উপকৃত হচ্ছেন। যা একবার দেবের টুইটার হ্যান্ডেলে ঢু মারলেই বোঝা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া