বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

ঝড় তুলেছে শাকিব খানের দশ সেকেন্ডের ভিডিও

বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ১২ জুন, ২০২৪
ঝড় তুলেছে শাকিব খানের দশ সেকেন্ডের ভিডিও

বিনোদন ডেস্ক : 

ঢালিউড কিং শাকিব খান। চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই মধ্যে তার একটি ভিডিও ক্লিপ ঝড় তুলেছে নেটদুনিয়ায়। ১০ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে শাকিব খানের সঙ্গে মার্কিন মডেল-অভিনেত্রী কেলসি নটেজকে দেখা যায়। তাদের রসায়ন নেটিজেনদের নজর কেড়েছে।

কিং খানকে লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী কেলসি নটেজের সঙ্গে দেখা মিলল। চোখ জুড়ানো লোকেশনে দশ সেকেন্ডের একটি ভিডিওচিত্র প্রকাশ্যে এসেছে। আর সেই ভিডিওটি নায়কের অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে।

যেখানে মার্কিন এই অভিনেত্রী কেলসির সঙ্গে শাকিবের দারুণ রসায়ন ইতোমধ্যে নজর কেড়েছে পুরো নেট দুনিয়ার।

বুধবার (১২ জুন) ভিডিও সামনে আসার পর নায়কের ভক্তরা ভাবছিলেন শাকিব খান এবার নিশ্চয়ই হলিউডের কোনো সিনেমায় কাজ করছেন। কেউ বলছেন এটা বোধ হয় বিদেশি কোনো প্রসাধনীর বিজ্ঞাপন, কারও কারও মত হতে পারে এটা নায়কের নতুন কোনো সিনেমার দৃশ্য। দশ সেকেন্ডের এই ভিডিওচিত্র নিয়ে নেটিজেন, ভক্তরা মেতে উঠেছেন মধুর বিতর্কে।

হলিউড সিনেমা বা বিজ্ঞাপনচিত্র যাই হোক শাকিব খানের আকর্ষণীয় লুক দেখে এবার সত্যিই নড়েচড়ে বসেছে নেট দুনিয়া।

জানা গেছে, সম্প্রতি লিলি ব্র্যান্ডের একটি বিউটি সোপের বিজ্ঞাপনচিত্রে অংশ নেন শাকিব খান। দেশের শীর্ষস্থানীয় স্কিনকেয়ার ও কসমেটিকস ব্র্যান্ড লিলি। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে শাকিব খানকে নিয়ে বাহামার নাসাউতে সম্পূর্ণ নতুন আঙ্গিকের একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছে সৌন্দর্যের সংজ্ঞার পরিপূরক লিলি। সেখানকার চোখ ধাঁধানো লোকেশনে শাকিব-কেলসির বিজ্ঞাপটি ধামাকাই হতে যাচ্ছে। তবে পুরো ভিডিও দেখার অপেক্ষায় রেখেছে প্রতিষ্ঠানটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া