মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:২৪ অপরাহ্ন

জেনে নিন টলি সুন্দরীদের কার উচ্চতা কত

রিপোর্টারের নাম
আপডেট : সোমবার, ৪ জুলাই, ২০২২
জেনে নিন টলি সুন্দরীদের কার উচ্চতা কত

রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী, বিনোদুনিয়ার নায়িকাদের হতে হয় এমনি। শুধু ডানাকাটা পরীর মতো সৌন্দর্য থাকলেই তো হয় না, চাই অভিনয় দক্ষতাও। দুয়ের মিশেলে তৈরি হয় জনপ্রিয়তার চাবিকাঠি। তবে কিনা কথাতেই আছে, প্রথমে দর্শনধারী তারপর গুণবিচারি। অভিনেত্রীদের ক্ষেত্রে এখনো অনেক সময়ে আগে বাহ‍্যিক রূপ দেখা হয়, তারপর গুরুত্ব পায় অভিনয় দক্ষতা।

আর সৌন্দর্যের ক্ষেত্রে অন‍্যতম গুরুত্বপূর্ণ বিষয় হল উচ্চতা। এক সময়ে মডেলিং বা অভিনয় জগতে পা রাখার মাপকাঠিই ছিল উচ্চতা। এখন অবশ‍্য কড়াকড়ি অনেকটাই শিথিল হয়েছে। তবে যারা রূপোলি পর্দায় বিনোদনের রসদ জোগান তাদের আসলে উচ্চতা কত তা জানার ইচ্ছা থাকে সকলেরই। আজ জেনে নিন টলিউডের কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীদের উচ্চতার পরিমাপ-

ঋতুপর্ণা সেনগুপ্ত– ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে একজন, যিনি অক্লান্ত পরিশ্রমে বছরের পর বছর ধরে কাজ করে চলেছেন। পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়ে থাকা ঋতুপর্ণার কাছে বয়স হার মেনেছে। প্রায় সমস্ত প্রথম সারির অভিনেতাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা থাকা ঋতুপর্ণার উচ্চতা ৫.৫ ইঞ্চি।

কোয়েল মল্লিক– মল্লিক বাড়ির মিষ্টি মেয়েটি প্রথম ছবি থেকেই নিজের মিষ্টত্ব আর অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিল‌। আক্ষরিক অর্থেই কোয়েল রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। তাঁর উচ্চাতাও ৫.৬ ইঞ্চি।

শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়– শিশুশিল্পী হিসাবে পা রাখা ইন্ডাস্ট্রিতে। তারপর পুরোদস্তুর নায়িকা হয়ে যান তিনি। যদিও শ্রাবন্তীর পেশাগত জীবনের তুলনায় ব‍্যক্তিগত জীবন নিয়েই আমজনতার আগ্রহ বেশি। যারা জানেন না তাদের জানিয়ে দিই, অভিনেত্রীর উচ্চতা ৫.৩ ইঞ্চি।

শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়– নব্বইয়ের দশকের শেষ থেকে টলিউডে রাজত্ব শুরু করেন যে অভিনেত্রীরা তাদের মধ‍্যে একজন শুভশ্রী। এখনো পর্যন্ত চুটিয়ে কাজ করে চলেছেন তিনি। ইউভানের মায়ের উচ্চতা ৫.৭ ইঞ্চি।

মিমি চক্রবর্তী– টলিপাড়ার নতুন প্রজন্মের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম মিমি। অভিনয় থেকে রাজনীতি দুহাতে সামলান সবটাই। তিনি ৫.৫ ইঞ্চি লম্বা।

নুসরত জাহান– বিতর্ক ওতপ্রোতভাবে জড়িয়ে তাঁর নামের সঙ্গে। নুসরতের উচ্চতাও কিন্তু অন‍্যদের তুলনায় বেশি। ৫.৭ ইঞ্চি লম্বা তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: