মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি অফিসে দীপিকা

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি অফিসে দীপিকা
এনসিবি অফিসে দীপিকা

সুশান্ত সিংয়ের মৃত্যুর ঘটনায় বলিউড তারকাদের নাম এসেছে মাদক সংশ্লিষ্টতার। ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর এনসিবি বেশ কয়েকজনের বিরুদ্ধে সমন জারি করেছে। দীপিকা পাড়ুকোন তাদেরই একজন। ইতোমধ্যে বলিউডের শীর্ষ এ নায়িকা গোয়া থেকে মুম্বাই এসেছেন।

কিছুক্ষণ আগে তিনি এনসিবি অফিসে পৌঁছান বলে ভারতীয় গণমাধ্যম খবর দিয়েছে। তারা বলছে, এরই মধ্যে এনসিবি অফিসে পৌঁছেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বৃহস্পতিবার রাতে গোয়া থেকে মুম্বাইতে ফেরেন দীপিকা। রণবীর সিংয়ের হাত ধরে মুম্বাই বিমানবন্দর থেকে হেঁটে যেতে দেখা যায় দীপিকাকে।

শনিবার শ্রদ্ধা কাপুর ও সারা আলী খানের ও উপস্থিত থাকার কথা রয়েছে এনসিবির অফিসে। এনসিবির জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার দীপিকার হাজির হওয়ার কথা থাকলেও পরে জানা যায় যে তিনি হাজির হবেন শনিবার।

আরও পড়ুন : এনসিবির জিজ্ঞাসাবাদের সময় রণবীরকে পাশে চান দীপিকা

এদিকে দীপিকার এনসিবির অফিসে উপস্থিতিকে ঘিরে নেওয়া হয়েছে বাড়তি সতর্কতা।

এনসিবিতে শুক্রবার রাকুল প্রীত সিংয়ের বক্তব্য রেকর্ড করা হয়েছে। টানা ৪ ঘন্টা তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সাথে দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশ এবং রাজপুতের সাবেক ম্যানেজার শ্রুতি মোদিকেও শুক্রবার জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

সুশান্ত হত্যার পর মাদক কেলেঙ্কারিতে উঠে আসছে একের পর একের বলিউড শিল্পীদের নাম। সুশান্ত হত্যার সাথে মাদক মামলার যোগসূত্র থাকায় তদন্ত শুরু করে এনসিবি।

সূত্র: হিন্দুস্তান টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: