শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
করোনার প্রভাবে দেশে এখন ৪২ শতাংশ মানুষ দরিদ্র বঙ্গবন্ধু’ বায়োপিকের সংগীত পরিচালনায় শান্তনু মৈত্র ফরিদপুরে বিতর্কিতহীন কমিটি চাই: সাবেক ছাত্রলীগ নেতা কানু ৭০ হাজার গৃহহীনকে পাকাবাড়ি উপহার প্রধানমন্ত্রীর শুকিয়ে যাচ্ছে যমুনা: নাব্য সঙ্কটে ২০ পণ্যবাহী জাহাজ আটকা যানজট নিরসনে উড়ন্ত গাড়ি আসছে শিগগিরই শিক্ষা প্রতিষ্ঠান ৪ ফেব্রুয়ারির মধ্যে খোলার প্রস্তুতির নির্দেশ সাবেক এমপি আবদুল মজিদ মন্ডল আর নেই মুক্তার অন্তর্বাসে নোরা ফাতেহি যখন ভাইরাল একরাম চৌধুরীকে ‘কুলাঙ্গার-মাতাল’ বললেন কাদের মির্জা কারাগারে বন্দির নারীসঙ্গ: প্রত্যাহার ডেপুটি জেলারসহ তিনজন কুষ্টিয়ায় এসপি কাণ্ডে হাইকোর্টের নতুন নির্দেশনা ৫২ হাজার টাকায় কেনা পোশাকে সমুদ্রসৈকতে সারা ফরিদপুরে ১৪৮০ জন গৃহহীন প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছেন শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ফেব্রুয়ারিতে দুই জেলেকে ধরে নিয়ে গেছে বাঘ ভারতের ভ্যাকসিন উৎপাদনকারী সেরাম ইনস্টিটিউটে আগুন বঙ্গবন্ধুর সমাধিতে মেয়র কাউন্সিলরদের শ্রদ্ধাঞ্জলি শপথ নিয়ে ক্ষত মেরামতের ডাক প্রেসিডেন্ট বাইডেনের ৭ মুসলিম দেশের বিরুদ্ধে ট্রাম্পের ভ্রমণ নিষেধাজ্ঞা বাতিল

জন-বিপাশার বিচ্ছেদের নেপথ্যে কি বিদ্যার প্রেম?

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
জন-বিপাশার বিচ্ছেদের নেপথ্যে কি বিদ্যার প্রেম?
সংগৃহীত ছবি

ভালবেসে বিয়ে করেছিলেন বলিউডের হার্টথ্রব নায়ক-নায়িকা জন ও বিপাশা। এই জুটির দীর্ঘ সম্পর্ক ভেঙে যায় ২০১১ সালে। বিচ্ছেদের কারণ নিয়ে অবশ্য বিশেষ মুখ খোলেননি অতীতের এই তারকা জুটি।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘সালাম-এ-ইশক’। বক্সঅফিসে সাফল্য না পেলেও ছবির গান সুপারহিট হয়েছিল। ছবিতে জমে উঠেছিল জন আব্রাহাম-বিদ্যা বালানের অনস্ক্রিন জুটি। এই ছবির শ্যুটিং থেকেই দু’জনের সম্পর্ক নিয়ে ছড়িয়ে পড়ে নানা ধরনের গুঞ্জন।

শোনা গিয়েছিল, বিপাশাকে ঠকিয়ে নাকি জন আব্রাহাম সম্পর্ক তৈরি করেছেন বিদ্যা বালানের সঙ্গে। তারা নাকি চুটিয়ে প্রেম করছেন। তাদের প্রেমের গুঞ্জন পৌঁছেছিল বিপাশার কানেও। শোনা যায়, এই নিয়ে তিক্ত হয়ে উঠেছিল জনের সঙ্গে তার সম্পর্ক। জনকে নাকি বিপাশা বলেছিলেন, তিনি যদি বিদ্যার সঙ্গে সম্পর্ক রাখেন তা হলে তিনি জনকে ছেড়ে চলে যাবেন।

এরপরেও একবার বিদ্যা বালনের সঙ্গে একই ছবিতে জন আব্রাহামের অভিনয় করার কথা ছিল। কিন্তু এই ছবি থেকে জন সরে আসেন। তবে জন আব্রাহাম ছাড়াও অন্য নায়কের সঙ্গে বিদ্যা বালনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। শাহিদ কাপূরের প্রতিও নাকি তিনি এক সময়ে অনুরক্ত ছিলেন।

পরে এক সাক্ষাৎকারে বিদ্যা স্পষ্ট করে জানান, জনের সঙ্গে কাজের বাইরে তার কোনও সম্পর্ক নেই। সহ-অভিনেতা হিসেবে জন খুবই ভাল। তবে তাদের মধ্যে কোনও বিশেষ সম্পর্কের কথা তিনি অস্বীকার করেন। বিপাশার সঙ্গেও জনকে নিয়ে তার কোনোরকম মনোমালিন্য হয়নি বলে দাবি করেন বিদ্যা।

পেশাদার সহকর্মী হিসেবে বিপাশার প্রশংসাও করেন বিদ্যা। ‘কাহানি’র নায়িকার অভিযোগ, তাদের ভাবমূর্তি নষ্ট করার জন্যই এই ধরনের গুঞ্জন ছড়ানো হয়।

আরও পড়ুন : ১৫ মিনিটের পারিশ্রমিক সাড়ে চার কোটি টাকা!

২০০২ সালে ‘জিসাম’ ছবির শ্যুটিংয়ের সময় জন এবং বিপাশার সম্পর্ক শুরু হয়। তার আগে ক্যারিয়ারের শুরুতে মডেলিংয়ের সময়ে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল বিপাশার। তবে নিজের সম্পর্ক নিয়ে বিপাশা কোনও দিন লুকোচুরি খেলেননি।

দিনো মোরিয়ার পরে জন আব্রাহামের সঙ্গেও নিজের প্রেম তিনি লুকিয়ে রাখেননি। ইন্ডাস্ট্রিতে তারা ছিলেন সুপারকাপল। জন-বিপাশার দীর্ঘ সম্পর্ক ভেঙে যায় ২০১১ সালে। বিচ্ছেদের কারণ নিয়ে অবশ্য বিশেষ মুখ খোলেননি অতীতের এই তারকা জুটি।

৩ বছর প্রেমের পরে ২০১৪ সালে প্রবাসী ইনভেস্টমেন্ট ব্যাংকার প্রিয়া রুঞ্চালকে বিয়ে করেন জন। বিপাশা বিয়ে করেন ২০১৬ সালে। তার স্বামী কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে বিপাশার আলাপ হয়েছিল ২০১৫ সালে, ‘অ্যালোন’ ছবির সেটে। এক বছর প্রেমের পরে অনস্ক্রিন জুটি বাস্তবেও হয়ে যায় সুপারকাপল।

বিদ্যা বালান বিয়ে করেন ২০১২ সালে। তার স্বামী, প্রযোজক সিদ্ধার্থ রায় কাপূর এর আগে আরও দু’বার বিয়ে করেছিলেন। বিদ্যা তার তৃতীয় পক্ষের স্ত্রী। বিয়ের পরেও অভিনয় করছেন বিদ্যা। বরাবরের মতো নারীকেন্দ্রিক ছবির চিত্রনাট্যই এখনো পছন্দ করেন তিনি। বলিউডে এখনও সুখি দম্পতি হিসেবেই পরিচিত সিদ্ধার্থ-বিদ্যা জুটি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: