বুধবার, ২২ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশ ও জনগণের কল্যাণে কাজ করুন: বৌদ্ধ নেতাদের রাষ্ট্রপতি সাংবাদিকরা সহায়তা করলে আদালতে মামলা কমবে : প্রধান বিচারপতি গণতন্ত্রের জন্য যে দেশ স্বাধীন হয়েছে, সে দেশে এখন আর গণতন্ত্র নেই : শামসুজ্জামান দুদু লু এলেন, ভাবলাম সম্পর্ক ভালো করতে চায় কিন্তু নিশিরাতে স্যাংশন দিলো: কাদের ১ মিনিটের ‘ঝড়’ তুললেন মাহি টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের আম্পায়ার বাংলাদেশি সৈকত অবাধ্য পর্যটক সামলাতে দেওয়াল তুলছে জাপান হিমালয়সহ পাহাড়-পর্বত রক্ষায় ঐক্যবদ্ধ হতে হবে: পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত স্মার্ট বাংলাদেশ গঠনে কারিগরি শিক্ষার বিকল্প নেই : স্পিকার নির্বাচনে জিতে দুধ দিয়ে গোসল করলেন চেয়ারম্যান!

জন্মের পর ছেলের মুখ দেখালেন নুসরাত

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ১৩ মে, ২০২৪
জন্মের পর ছেলের মুখ দেখালেন নুসরাত

বিনোদন ডেস্ক : 

প্রেম, বিয়ে, বিচ্ছেদ, রাজনীতি নানা কারণে আলোচিত টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। ২০২১ সালে প্রথম সন্তানের মা হন নুসরাত। সেই সন্তানের বাবা কে তা প্রকাশ করেননি নুসরাত। যা নিয়ে এখনো কটাক্ষের শিকার হতে হয় তাকে। যদিও গত কয়েক বছর দীপাবলি কিংবা বড়দিনের সময় ছেলের পেছন থেকে তোলা ছবি প্রকাশ করেছেন নুসরাত।

আগে ৫ মে অভিনেত্রী কোয়েল মল্লিকের ছেলের জন্মদিনে উপস্থিত ছিলেন নুসরাত ও তার ছেলে ইশান। সেখানে ক্যামেরায় ধরা পড়েছে ইশান। কিন্তু এবার কেক কেটে মা-ছেলের সঙ্গে মা দিবস পালন করেছেন নুসরাত। মা-ছেলের ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।

Nusrat Jahan Finally Reveals Her 2.8-Year-Old Son, Yishaan's Face, Fans  Compare His Looks With Yash

সাদা টি শার্ট পরে মুখে আঙুল দিয়ে মায়ের কোলে বসা ছোট্ট ইশান। ছেলে হুবহু বাবার ফটোকপি, এমনটাই বলছেন নেটিজেনরা।

করোনা লকডাউন চলাকালীন ২০২১ সালে জানা যায় নুসরাত অন্তঃসত্ত্বা। সেই সময় পিতৃ পরিচয় নিয়ে ওঠে প্রশ্ন। কারণ তখনও স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হয়নি নুসরাতের।

যেই আলোচনা থামিয়ে দেন যশ। পুরো সময়ই অভিনেত্রীর পাশে ছিলেন অভিনেতা। এমনকি জন্ম সনদেও বাবার নাম হিসেবে যশের নাম লেখেন নুসরাত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া