বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

জটিল রোগে আক্রান্ত সংগীত শিল্পী তাসরিফ খান

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ১৫ জুন, ২০২৪
জটিল রোগে আক্রান্ত সংগীত শিল্পী তাসরিফ খান

বিনোদন ডেস্ক : 

বর্তমান সময়ের সংগীতশিল্পী তাসরিফ খান। ‘কুড়েঘর’ ব্যান্ডের মাধ্যমে গান দিয়ে লাখো ভক্তের মন জয় করে নিয়েছেন তিনি। শুধু সংগীতশিল্পী হিসেবেই নয়, একজন সমাজসেবক হিসেবেও তরুণদের মাঝে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন তাসরিফ।

অধিকাংশ সময়ই দেশের বিভিন্ন দর্শনীয় স্থানগুলোতে ভ্রমণ করেন তাসরিফ। কখনও সমুদ্র সৈকতে আবার কখনও পাহাড়ে। হাওর-বাওরেও রয়েছে তার অবাধ বিচরণ। কয়েকটা বাদ্যযন্ত্র আর সাঙ্গোপাঙ্গো নিয়ে চলে যান কাঙ্ক্ষিত গন্তব্যে। সেখানে গান গেয়ে মনোরঞ্জন করেন স্থানীয়দের। আর তা সামাজিক মাধ্যমে শেয়ার করেন ভক্ত-অনুরাগীদের মাঝে।

কিন্তু হঠাৎ একটি দুঃসংবাদ আনলেন তাসরিফ। একটি জটিল রোগের শিকার হয়েছেন এই শিল্পী। টিউমার ধরা পড়েছে তার চোখে! আর খবরটি প্রকাশ করতেই দুশ্চিন্তা শুরু হয়েছে তার ভক্ত-অনুরাগীদের মনে।

শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় সামাজিক মাধ্যমে এক পোস্টে তার এই অসুস্থতার কথা জানান তাসরিফ। ওই পোস্টে তিনি লেখেন, ‘আমার ডান চোখের ভেতর দিকে টিউমার ধরা পড়েছে। আমার জন্য দোয়া করবেন।’

তাসরিফের ওই পোস্টে রীতিমতো দুঃখ প্রকাশ করেন তার ভক্তরা; একইসঙ্গে তার সুস্থতা কামনা করেন।

এমতাবস্থায় তাসরিফের মন্তব্য, ‘একদম দুশ্চিন্তা করার প্রয়োজন নেই। আপনাদের যে করো দোয়া কবুল হয়ে গেলে দেখবেন আল্লাহর দয়ায় দ্রুত সুস্থ হয়ে গেছি ইনশাআল্লাহ।’

নানা কারণেই আলোচিত তাসরিফ খান। বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডে থাকার পাশাপাশি অন্য কেউ ভালো কাজ করলেও তার প্রতিদান দিতে ভোলেন না এই শিল্পী।

২০২২ সালে সিলেটের বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে লাইভ করেন তাসরিফ। যা মুহূর্তেই ভাইরাল হয়। সহায়তায় কোটি টাকার বেশি ফান্ড সংগ্রহ করে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনা ও প্রশংসায় ভাসেন এই শিল্পী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া