রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

ছেলের ছবি প্রকাশ্যে আনলেন জিৎ

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
ছেলের ছবি প্রকাশ্যে আনলেন জিৎ

বিনোদন ডেস্ক : 

টালিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ গত বছর ১৬ অক্টোবর দ্বিতীয়বার বাবা হয়েছেন। মেয়ে হওয়ার ১১ বছর পর ফের বাবা-মা হয়েছেন জিৎ ও তার স্ত্রী মোহনা। ছেলের জন্মের পর প্রায় ৮ মাস কেটে গেলেও তাকে আড়ালেই রেখেছিলেন তিনি। ছেলের নাম রেখেছেন রোনভ। তবে সিনেমা ‘বুমেরাং’ মুক্তি পেতেই ছেলেকে প্রকাশ্যে আনলেন এ অভিনেতা।

জিতের পৃথিবী মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত। কোনো রকম সিনেমার পার্টি কিংবা প্রিমিয়ার, কোথাও দেখা যায় না এ অভিনেতাকে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি। নিজের পরিবারের নতুন সদস্যকে যে কিছুটা রেখে ঢেখেই প্রকাশ্যে আনবেন তেমনটাই সবাই মনে করেছিল।

ছবিতে দেখা যায়, পায়ের উপর পা তুলে নবাবী ভাবে খালি গায়ে বসে আছে খুদে রোনাভ। সাথে আরেক ছবিতে তাদের চারজনের ছবি দিয়েছেন অভিনেতা। অন্যদিকে আরও একটি ছবিতে তাদের পুরো পরিবারকে নতুন সদস্যের সঙ্গে দেখা যায়। অভিনেতা ক্যাপশনে লেখেন, ‘আজকের দিনটা স্মরণীয় করে তুলতে চাই। পরিচয় করিয়ে দিচ্ছি আমাদের পরিবারের ছোট্ট খুদে রোনাভের সঙ্গে।’

প্রিয় তারকার ছেলেকে কেমন দেখতে সেই অপেক্ষায় ছিলেন জিতের ভক্তরা। তিনটি ছবি দিয়েছেন অভিনেতা ছেলের। প্রথম ছবিতে একা পায়ের উপর পা তুলে শুয়ে আছে ছোট্ট রোনভ।

এ ছবি দেখে নেটিজেন বলছেন রোনভ নবাবি কায়দায় পা তুলে শুয়ে আছে! দ্বিতীয় ছবিতে তাদের চারজনের ছবি দিয়েছেন অভিনেতা। অন্যদিকে তৃতীয় ছবিতে তাদের পুরো পরিবারকে নতুন সদস্যের সঙ্গে দেখা।

এদিকে মুক্তির অপেক্ষায় জিতের প্রযোজনায় বাংলার প্রথম সায়েন্স ফিকশন ও কমেডি ঘরানার ছবি ‘বুমেরাং’। যে চলচ্চিত্রটিতে উঠে আসবে এক রোবটের গল্প। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জিৎ এবং রুক্মিণী মৈত্রকে। এছাড়াও অভিনয় করেছেন- সৌরভ দাস, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, প্রমুখ। আগামী ৭ জুন মুক্তি পাবে এই ছবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া