বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

ছবি দিয়েই বিচ্ছেদের গুঞ্জন শেষ করলেন নেহা!

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ১৭ জুন, ২০২৩
ছবি দিয়েই বিচ্ছেদের গুঞ্জন শেষ করলেন নেহা!

বিনোদন ডেস্ক : 

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার ও তার স্বামী রোহনপ্রীত সিংয়ের সম্পর্কে নাকি চিড় ধরেছে। এমনকি তাদের বিচ্ছেদের গুঞ্জনও উঠেছে! চলতি মাসের শুরুতে এমন গুঞ্জন উঠেছিল। এবার সেই গুঞ্জন উড়িয়ে দিলেন নেহা নিজেই।

শুক্রবার (১৬ জুন) সংসার ভাঙার গুঞ্জনে পানি ঢেলে দিয়ে সামাজিকমাধ্যমে স্বামী রোহানের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন নেহা। এর প্রতিটি ছবিতেই ধরা পড়েছে তাদের রসায়ন। একাধিক ছবির একটিতে দেখা গেছে, নেহার গালে আদুরে চুমু এঁকে দিচ্ছেন রোহান। দেখে বোঝা যাচ্ছে সন্ধ্যায় কোথাও ঘুরতে গিয়েছিলেন তারা। সেখানকার ছবিই পোস্ট করেছেন। এ সময় একটি কালো রঙের জামা পরেছিলেন নেহা। আর তার বরকে সাদা শার্ট পরে থাকতে দেখা যায়।

ক্যাপশনে এই গায়িকা লেখেন, ‘স্বামী রোহনে সঙ্গে অন্যতম সেরা ছুটি কাটিয়ে শহরে ফিরলাম। ’ তার বেটার হাফ তাতে কমেন্ট করে লেখেন, ‘উফ কী ফাটাফাটি গেল ট্রিপটা।’ এর কমেন্ট বক্সে চোখ রাখতেই দেখা গেছে অনুরাগীদের সব মজার মন্তব্য। নেহা ও রোহনের সম্পর্ক যে ঠিকঠাক রয়েছে, সেটা দেখে খুশি ভক্তরা।

বিয়ের পর থেকেই স্বামীর প্রতি ভালোবাসা উজাড় করা লেখা, ছবি শেয়ার করেন নেহা। সব উদযাপন, ছুটি কাটানোর সময়ে পাশাপাশি দেখা যেত এই যুগলকে। তবে ছন্দপতন হয়েছিল এবছরের জন্মদিনে।

গেল ৬ জুন ছিল নেহা কাক্কারের জন্মদিন। এদিন জীবনের ৩৫তম বসন্তে পা রেখেছেন এই গায়িকা। দিনটি তিনি পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে কাটিয়েছেন। বিপরীতে তার ভক্তরা খেয়াল করেন, নেহাকে জন্মদিনে শুভেচ্ছা জানাননি তার স্বামী। আর এ থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল।

২০১৪ সাল থেকে ২০১৮ সালের সেপ্টেম্বর পর্যন্ত অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে সম্পর্কে ছিলেন নেহা। এ সম্পর্ক থেকে বের হয়ে এসে ২০১৯ সালে মানসিক অবসাদের কথা জানান গায়িকা। এরপর করোনাকালে জীবনের নতুন সঙ্গীকে খুঁজে পান নেহা।

নেহা ও রোহানের দেখা হয় চণ্ডীগড়ে। প্রথম দেখাতেই প্রেমে পড়েন এই তারকা যুগল। নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট রোহান পেশায় গায়ক। তাকে মনে ধরে যায় গায়িকার। এরপর প্রেমকে পরিণয়ে রূপ দেন। ২০২০ সালের ২৪ অক্টোবর ধুমধাম আয়োজনে মালাবদল করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া