মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:২৬ পূর্বাহ্ন

চ্যাম্পিয়ন বাঘিনীদের সংবর্ধনা দিতে ছাদখোলা বাস প্রস্তুত

রিপোর্টারের নাম
আপডেট : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
চ্যাম্পিয়ন বাঘিনীদের সংবর্ধনা দিতে ছাদখোলা বাস প্রস্তুত

হিমালয় কন্যাদের হারিয়ে, স্বপ্ন চূড়ায় বাংলাদেশ। যেই আভা এখন লাল-সবুজের পতাকাকে করেছে আরও উজ্জ্বলতর। আনন্দ উল্লাস ছড়িয়েছে পুরো বাংলাদেশ জুড়ে। বুধবার (২১ সেপ্টেম্বর) দেশে ফিরবেন চ্যাম্পিয়নরা। তাদের ঘরে ফেরা রাঙাতে প্রস্তুতি নিচ্ছে সরকার, দেশের মানুষ।

ফুটবলার ও সাধারণ মানুষের দাবি অনুযায়ী প্রস্তুত করা হয়েছে ছাদখোলা বাসের। সরকারি পরিবহন সংস্থা বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) একটি ডাবল ডেকার বাস প্রস্তুত করা হয় সাবিনাদের জন্য।

বিআরটিসির সূত্র জানা গেছে, নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর নারী ফুটবল দলের সদস্যদের ছাদখোলা বাসে শিরোপা উদযাপনের জন্য পরিকল্পনা গ্রহণ করে ক্রীড়া মন্ত্রণালয়। তারা বিআরটিসির সঙ্গে সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতেই যোগাযোগ করে। বিআরটিসি কোনো রকম দ্বিধা না করেই সংস্থার একটি বাসের ছাদ কেটে নারী ফুটবল দলের দেশে ফেরার উদ্‌যাপনটি রাঙাতে তৎপর হয়। রাজধানীর কমলাপুর বিআরটিসি টার্মিনালে একটি ডাবল ডেকার বাসের ছাদ কাটা শুরু হয় আজ সকাল থেকে। আজকের মধ্যেই বাসটি পুরোপুরি প্রস্তুত হয়ে যাবে বলে জানান মতিঝিল ডিপোর কর্মকর্তারা।

বিষয়টি ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও নিশ্চিত করেছেন। এর আগে গতকাল তিনি সাংবাদিকদের বলেছিলেন, ‘সাবিনাদের আক্ষেপ দেখে আমাদের অন্তরে ব্যথা লেগেছে। আমাদের দেশে যদিও ছাদখোলা কোনো বাস নেই ঢাকায়; তারপরও আমরা তাদের জন্য একটা ব্যবস্থা করেছি। তাদের ছাদখোলা বাসে বিমানবন্দর থেকেই সংবর্ধনা আমরা দেব। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত তাদের আমরা নিয়ে যাব। তাদের মনের আশা পূরণ করব।’

এর আগে অবশ্য সাফ চ্যাম্পিয়নশিপ তারকা কৃষ্ণা রানী ফেসবুকে ছাদখোলা বাসে শিরোপা উদ্‌যাপনের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘এমন মুহূর্তের অপেক্ষায়।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: