শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘টাইম’-এর প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় আলিয়া রাশিয়ার হয়ে গুপ্তচরবৃত্তির সন্দেহে জার্মানিতে দুজন আটক চট্টগ্রামে একই পরিবারের ৩ জনকে হত্যার দায়ে ২ জনের মৃত্যুদণ্ড প্রবাসীদের পাঠানো রেমিটেন্স আমাদের উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী ইরানের ওপর নিষেধাজ্ঞা জোরদার করার সিদ্ধান্ত নিয়েছেন ইইউ চিকিৎসক ও রোগীর সুরক্ষায় সংসদে স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে : স্বাস্থ্যমন্ত্রী রেকর্ডময় ম্যাচে ইতিহাসগড়া জয় শ্রীলঙ্কার মা হারালেন বেবী নাজনীন একটি বন্ধু রাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্য রাষ্ট্রের বিরাগভাজন হতে পারি না : সেনাপ্রধান ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : 

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে গাজীপুরের মেট্রোপলিটন পুলিশ। তাকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

শনিবার (১৮ মার্চ) দুপুর সাড়ে ১১টায় তাকে গ্রেফতার করা হয়। পরে এ চিত্রনায়িকাকে বিমানবন্দরের ভিআইপি গেট দিয়ে গাজীপুরে নিয়ে যাওয়া হয়।

গ্রেফতারের বিষয়টি আমাদের সময়কে নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম।

তিনি বলেন, মাহিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে আনা হচ্ছে। তার স্বামী রাকিব সরকার পলাতক রয়েছে।

পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে শুক্রবার (১৭ মার্চ) রাতে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। মামলা করেন বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ রোকন মিয়া।

প্রসঙ্গত, শুক্রবার (১৭ মার্চ) বিকেলে গাজীপুর মহানগরের দিঘির চালা গ্রামের হাজি নূরুর ছেলে ইসমাইল হোসেন সংবাদ সম্মেলন করে তার জমি জবরদখলের অভিযোগ করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তাঁর স্বামী রকিব সরকারের বিরুদ্ধে। এর আগে ওমরাহ করতে স্বামীর সঙ্গে সৌদি আরবে থাকা অবস্থায় শুক্রবার ভোরে মাহি ফেসবুক লাইভে এসে দাবি করেন, তাঁর স্বামীর গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুর হয়েছে।

তবে বিকেলে করা সংবাদ সম্মেলনে মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্বদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশের ওই শোরুমের জমি ও স্থাপনা নিজের বলে দাবি করেন ইসমাইল হোসেন।

ফেসবুক লাইভে এসে মাহি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার ঢালাও অভিযোগ তোলেন। এর জেরে ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে মাহি ও তাঁর স্বামী রকিবের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ।

গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম শুক্রবার (১৭ মার্চ) বলেছিলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চিত্রনায়িকা মিথ্যা বলে মানুষের সহানুভূতি নেওয়ার চেষ্টা করেছেন। পুলিশের বিরুদ্ধে ঢালাও অভিযোগ করেছেন তিনি। তারা পুলিশকে বিতর্কিত করার মিশনে নেমেছেন। অথচ মাহী বা তার স্বামী জমিজমা সংক্রান্ত কোনো বিষয় নিয়ে আমার কাছে আসেননি। আজ যাদের বিরুদ্ধে তিনি অভিযোগ করেছেন, তাদেরও আমি চিনি না। ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া