রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাত পোহালেই বন্ধ বাস ট্রেন লঞ্চ লকডাউনের খবরে লঞ্চের ছাদেই কাটছে বাসররাত শুক্রবার থেকেই শুরু হচ্ছে কঠোর বিধি-নিষেধ খালি বাস নিয়ে উত্তরবঙ্গের দিকে যাচ্ছেন চালকরা আবারো ঝড় তুললেন বিশ^কাপ ফুটবলের সেই শাকিরা বিক্রি হয়নি ১৬০০ কেজি ওজনের ষাঁড় ‘ব্ল্যাক ডায়মন্ড’ প্রখ্যাত সাংবাদিক সাইমন ড্রিং আর নেই কোথায় কখন হবে ঈদের জামাত পর্নো ছবি বানানোর অভিযোগে শিল্পা শেঠীর স্বামী গ্রেফতার কমলাপুর রেল স্টেশন লোকে লোকারণ্য বঙ্গবন্ধু সেতুতে একদিনে তিন কোটি টাকা টোল আদায় ১৬০ ফুট পল্টনের রাস্তা হতে না হতেই ধস ২৫ লাখ টাকার ‘মানিক চাঁন’ এখন গাবতলীর হাটে আমেরিকা থেকে ভ্যাকসিন পাওয়ার নেপথ্যে ৪ বাংলাদেশি সড়ক-মহাসড়কে যানজট : ঈদযাত্রায় সীমাহীন দুর্ভোগ সংক্রমণের সঙ্গে ছড়িয়ে পড়েছে বিএনপির মিথ্যাচার ১৫ জুলাই থেকে চলবে অভ্যন্তরীণ ফ্লাইট ঈদে যেসব রুটে ট্রেন চলবে বিধিনিষেধে সাড়া কম : পুরনো রূপে ফেরার পথে ঢাকা ইতালি দুইশ’ মিলিয়ন ইউরো বিনিয়োগে আগ্রহী

চারদিন শুটিং করার পর বাদ পড়লেন তৃষ্ণা!

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ১৮ জুন, ২০২১
চারদিন শুটিং করার পর বাদ পড়লেন তৃষ্ণা!
তৃষ্ণা!

রাজধানীর রামপুরায় একটি হোটেলে গত বুধবার জাঁকজমকপূর্ণ আয়োজনে ‘কথা দিলাম’ চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠিত হয়েছিল। মহরতের পরে চারদিন শুটিং করার পরে নায়িকা ও পরিচালককে বাদ দেয়া হয়েছে। তবে নায়িকা দাবি করছেন বিশৃঙ্খলভাবে শুটিঙের কারণে তিনি সিনেমাটি ছেড়ে দিতে বাধ্য হয়েছেন।

কথা দিলাম নামের চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে ছিলেন জামশেদ শামীম ও এস কে তৃষ্ণা। জসিম উদ্দীন আকাশের কাহিনী অবলম্বনে চলচ্চিত্রটি পরিচালনা করছিলেন ইভান মল্লিক। কিন্তু প্রযোজককে দেয়া কথা রাখতে পারেননি তাই নায়িকা তৃষ্ণা ও পরিচালক ইভান মল্লিককে সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে। কেন এই বিষয়ে সুস্পষ্ট কারণ জানাননি প্রযোজক জসিম উদ্দিন।

বাদ দেয়ার কারণ প্রসঙ্গে বলেন, তাদের বাদ দেয়ার অনেক কারণ আছে। তাকে নিয়ে কাজ করলে আমার সিনেমা থেকে দর্শক কিছু শিখতে পারবে না বলে আমি মনে করি। ইভান মল্লিক নিজেই তার অক্ষমতা জন্য দলিলে লিখিত দিয়ে সিনেমা থেকে সরে গেছেন। তাকেও বাদ অনেক কারন রয়েছে। আমার সাথে কাজ করতে পারবে না এটুকুই।

এখন যারা কাজ করছে তারা যেন সুন্দর ভাবে আমার কাজটি শেষ করে এটুকু চাওয়া আমার। এই সিনেমার জন্য যত টাকা লাগে আমি খরচ করবো।

নায়িকা তৃষ্ণাকে বাদ দেওয়া প্রসঙ্গে জসিম উদ্দিন বলেন, তার আচার-আচরণ ভালো না। আমার ভালো লাগেনি। কথাবার্তা ভালো না। জানি না সে ভবিষ্যতে ভালো করতে পারবে কি না। তবে তার জন্য আমার শুভ কামনা থাকবে।

তবে তৃষ্ণা বলেন, চারদিন শুটিং করেছি। তাদের শুটিং সিস্টেম একদম ভালো না। রাতভর শুটিং চলে। টানা তিন দিন ঘুমাতে পারিনি। এভাবে তো চলতে পারে না। এক শুটিং হাউজ থেকে প্যাক আপ করে আরেক শুটিং হাউজে। বিশ্রামের সুযোগ নেই। শুটিং করার সিস্টেমে নানা বিশৃঙ্খলা ছিল। যার কারণে আমি সিনেমাটি ছেড়ে দিয়েছি।

প্রযোজকের বক্তব্যের প্রেক্ষিতে এই উঠতি নায়িকা বলেন, সিনেমা সংশ্লিষ্টরা আমাকে নানাভাবে আইনি ভয়ভীতি দেখানোর চেষ্টা করে কিন্তু আইনি ভয় দেখিয়ে তো লাভ নেই। আমাকে যখন সাইন করানো হয় তখন যে পরিচালকের অধীনে কাজ করার কথা ছিল তাকে তো আগেই বাদ দেওয়া হয়েছিল। যে কারণে তারা আইনি প্রক্রিয়ায় এগোতে পারবে না।

এখন ‘কথা দিলাম’ ছবিটি পরিচালনা করবেন জি স্বাধীন। নায়ক জামশেদ শামীমের সাথে জুটি বাঁধবেন দর্শকজনপ্রিয় চিত্রনায়িকা কেয়া। এছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাসসহ আরও অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: