রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

চলতি মাসেই সিনেমার শুটিংয়ে অংশ নিবেন দীপিকা পাড়ুকোন

বিনোদন প্রতিবেদক
আপডেট : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
চলতি মাসেই সিনেমার শুটিংয়ে অংশ নিবেন দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

চলতি মাসের মাঝামাঝি সময়ে নির্মাতা শকুন বাত্রার আগামী সিনেমার শুটিংয়ে অংশ নিতে গোয়ায় পাড়ি দিবেন দীপিকা পাড়ুকোন। কিন্তু সেখানে পৌঁছানোর আগেই অন্যান্য কাজ শেষ করে নিতে চান এই অভিনেত্রী।
আনলক পর্বে ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরতে শুরু করেছে বলিউড ইন্ডাস্ট্রি। এরই মধ্যে স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে ফিরেছেন অনেকেই। আবার কেউ কেউ শুটিংয়ের জন্য পাড়ি দিয়েছেন বিদেশেও। নিউ নর্মালকে সঙ্গী করেই কাজ ফিরছেন তারকারা। এবার সে তালিকায় যুক্ত হলেন দীপিকা পাড়ুকোন।
জানা গিয়েছে, দীপিকা তার ব্র‍্যান্ড কমিটমেন্ট সম্পন্ন করতে শকুন বাত্রার থেকে তিনদিন সময় চেয়ে নিয়েছেন। এই তিনদিনের মধ্যে করোনা এবং লকডাউনের জেরে যেসব কাজ আটকে গিয়েছিল, সেসব কাজ শেষ করতে চান। কেননা একবার সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়লে পরবর্তীতে হাতে আর সময় পাবেন না। তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
বিশ্বের কয়েকটি নামি-দামি কোম্পানির ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাড়ুকোন। এমনকি লকডাউনের দিনেও নতুন একটি ব্র‍্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ‘পদ্মাবত’ খ্যাত এই চিত্রতারকা।
শকুন বাত্রার সিনেমার শুটিং শেষ করে মহাভারত নির্ভর নারী কেন্দ্রিক ছবি ‘দ্রৌপদী’র জন্য নিজেকে প্রস্তুত করবেন দীপিকা। বিগ বাজেটের এই সিনেমাটি কয়েক ধাপে নির্মিত হবে। শোনা যাচ্ছে, প্রথম পর্বের সিনেমাটি ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাবে। এতে অভিনয়ের বাইরে প্রযোজনার দায়িত্বও সামলাবেন রনবীর সিং ঘরণী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া