শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ১৯ এপ্রিল

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ১৯ এপ্রিল

বিনোদন ডেস্ক : 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে আলোচনা ও উন্মাদনা। ইতোমধ্যেই নতুন-পুরনো অনেক তারকারই নির্বাচনের প্রস্তুতি সেরে ফেলেছেন। এরই মধ্যে চূড়ান্ত হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের নতুন তারিখ। আগামী ১৯ এপ্রিল (শুক্রবার) এফডিসিতে এ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন শিল্পী সমিতির নির্বাচন কমিশনের আপিল বোর্ডের সদস্য সামছুল আলম।

গত ১ ফেব্রুয়ারি শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির মিটিং অনুষ্ঠিত হয়েছে। সেখানেই চূড়ান্ত হয়েছে ২০২৪-২৫ সালে দ্বি-বার্ষিক নির্বাচন। এ নির্বাচনে কারা অংশ নিচ্ছেন এখনো জানা যায়নি।

অনেক আগেই অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল চমক রেখে প্যানেল প্রস্তুত করে রেখেছেন বলে জানিয়েছেন। নির্বাচন করার ইঙ্গিত দিয়েছেন নিপুণ আক্তারও। এছাড়া ভেতরে ভেতরে আরও অনেকেই প্যানেল প্রস্তুত করছেন বলে জানা গেছে।

এর আগে ২০২২ সালের ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয় শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন। সেখানে দুইবারের সভাপতি মিশা সওদাগরকে হারিয়ে নতুন সভাপতি হন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি এখনো দায়িত্বে রয়েছেন।

অন্যদিকে, ভোটে জিতে সাধারণ সম্পাদক পদে হ্যাটট্রিক করলেও নির্বাচন আচরণবিধি ভঙ্গের দায়ে প্রার্থিতা বাতিল হয় চিত্রনায়ক জায়েদ খানের। ফলে নানা নাটকীয়তার পর উচ্চ আদালতের রায়ে সাধারণ সম্পাদকের চেয়ার দখলে নেন নিপুণ আক্তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া