বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

চট্টগ্রামগামী মালবাহী ট্রেনের ৫ বগি লাইনচ্যুত

গাজীপুর জেলা প্রতিনিধি
আপডেট : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
চট্টগ্রামগামী মালবাহী ট্রেনের ৫ বগি লাইনচ্যুত

গাজীপুর জেলা প্রতিনিধি : 

গাজীপুরের টঙ্গীতে চট্টগ্রামগামী মালবাহী ওয়াগন ট্রেনের পাঁচটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে আপাতত ঢাকা-চট্টগ্রাম রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ট্রেনটি টঙ্গী তুরাগ নদীর ব্রিজে উঠার আগে আব্দুল্লাপুর এলাকায় লাইনচ্যুত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ১০টায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মালবাহী ট্রেন টঙ্গী ব্রিজে ওঠার আগে উত্তরার ৬নং সেক্টরে আব্দুল্লাপুর এলাকায় লাইনচ্যুত হয়।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ছোটন শর্মা নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা মালবাহী ট্রেনের টঙ্গী-আব্দুল্লাহ্পুর এলাকায় ব্রিজে ওঠার আগ মুহূর্তে পেছন থেকে পাঁচ বগি লাইনচ্যুত হয়ে পড়ে। বগিগুলো লাইনের বাইরে চলে যায়। এতে ঢাকার সঙ্গে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। প্রাথমিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

এটা কোনো নশকতা কিনা এমন প্রশ্নে জবাবে তিনি বলেন, ওই অংশের লাইনগুলো বেশ পুরনো। পুরনো লাইনের কারণে ট্রেন লাইনচ্যুত হতে পারে। এখনও নাশকতার কোনো আলামত না পেলেও বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

জয়দেবপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার হানিফ আলী জানান, ওই মালবাহী ট্রেন দুর্ঘটনার ফলে ঢাকা ময়মনসিংহ ও ঢাকা রাজশাহী রেললাইনে ট্রেন চলাচলের ব্যাঘাত ঘটেনি। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া