রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

ঘোড়া থেকে পড়ে অস্ট্রেলিয়ান মডেলের মর্মান্তিক মৃত্যু

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ৬ মে, ২০২৩
ঘোড়া থেকে পড়ে অস্ট্রেলিয়ান মডেলের মর্মান্তিক মৃত্যু

বিনোদন ডেস্ক : 

মাত্র ২৩ বছর বয়সেই প্রাণ হারালেন মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেয়া অস্ট্রেলিয়ার মডেল সিয়েনা ওয়ার। ঘোড়ায় চড়তে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে খবর প্রকাশ করেছে আন্তর্জাতিক গণমাধ্যম।

নিউ ইয়র্ক পোস্ট এক প্রতিবেদনে বলেছে, ঘোড়ায় চড়া এই মডেলের একটি শখ ছিল। কয়েক সপ্তাহ আগে সিডনির উইন্ডসর পোলো গ্রাউন্ডসে শখের সূত্রেই ঘোড়ায় চড়েছিলেন তিনি। আর তখনই ঘটে অঘটন। এ সময় ঘোড়া থেকে উল্টে পড়ে চাপা পড়ে মারাত্মক আহত হন সিয়েনা। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হলেও একপর্যায়ে কোমায় চলে যান তিনি। পরে লাইফসাপোর্টে রাখা হয় তাকে। কিন্তু চিকিৎসকরা আশার আলো দেখতে পাননি।

শেষ পর্যন্ত সিডনির ওয়েস্টমিড হাসপাতালের চিকিৎসকরা জানান, সিয়েনার ফিরে আসার আর কোনো সম্ভাবনা নেই। পরে পরিবারের সদস্যরা তাই লাইফসাপোর্ট খুলে দেয়ার সিদ্ধান্ত নেন।

পরিবার সূত্রে জানানো হয়েছে, মৃত্যু হয়েছে অস্ট্রেলিয়ার মডেলের। তার এজেন্টরাও একই কথা জানিয়েছে।

২০২২ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন সিয়েনা। শেষ পর্ব পর্যন্ত পৌঁছান। শেষ ২২ জন ফাইনালিস্টের মধ্যে স্থান করে নিয়েছিলেন অস্ট্রেলিয়ার এই মডেলকন্যা। যদিও তার আগে থেকেই মডেল হিসেবে রীতিমতো জনপ্রিয় ছিলেন তিনি। মিস ইউনিভার্স প্রতিযোগিতা তাকে পৌঁছে দিয়েছিল পৃথিবীর কাছে।

জানিয়েছিলেন, অভিনয়ে ক্যারিয়ার গড়তে ইংল্যান্ডে চলে যেতে চান। সেখানেই মডেল এবং অভিনেত্রী হিসেবে কাজ শুরু করতে চান তিনি। শুধু তাই নয়, তার পরিবারের অনেকেই সেখানে থাকেন। এরপর থেকে তাদের সঙ্গেই থাকতে চান বলে জানিয়ছিলেন।

কিন্তু শেষ পর্যন্ত সেই স্বপ্ন পূরণ হলো না। খুব প্রিয় শখের কারণেই প্রাণ গেল সিয়েনার। তার অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধব, পরিবার এবং সহকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে সিয়েনা উইয়ারের আত্নার শান্তি কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া